ভিডিও কলে প্রকাশ্যেই হস্তমৈথুন, কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন উরফি

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। তবে এবার ছেড়াফাটা পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালাতে আসেন নি উরফি জাভেদ, বরং বলিউডের এক কাস্টিং ডিরেক্টেরর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে শোরগোল ফেলে দিলেন উরফি জাভেদ। কাস্টিং ডিরেক্টরের উপর অভিযোগ এনেই ক্ষান্ত হননি নেটপাড়ার হট সেনসেশন বরং চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। তবে অদ্ভুত পোশাকে পরে নেটিজেনদের কটাক্ষের মুখে হামেশা পড়লেও এবার বেশিরভাগ নেটিজেনরা উরফির পাশে দাঁড়িয়েছেন।

Riya Das | Published : Feb 23, 2022 8:44 AM IST

19
ভিডিও কলে প্রকাশ্যেই হস্তমৈথুন, কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন উরফি

নেটদুনিয়ার হট সেনসেশন উরফিকে নিয়ে বিতর্কের শেষ নেই। ফের ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি (Urfi Javed)।
 

29

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা।

39

কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। অন্তর্বাস পরতে যে মোটেই পছন্দ করেন না সেটাই যেন ক্রমশ স্পষ্ট।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ।

49

 বলিউডের এক কাস্টিং ডিরেক্টেরর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে শোরগোল ফেলে দিলেন উরফি জাভেদ (Urfi Javed)। কাস্টিং ডিরেক্টরের উপর অভিযোগ এনেই ক্ষান্ত হননি নেটপাড়ার হট সেনসেশন। চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছন তিনি। তবে অদ্ভুত পোশাকে পরে নেটিজেনদের কটাক্ষের মুখে হামেশাই পড়লেও এবার উরফির পাশে দাঁড়িয়েছেন সাইবারবাসী।

59

ইনস্টাগ্রামে নিজের স্টোরিতে উরফি ওবেদ আফ্রিদি নামে পঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের বেশ কিছু কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেন (Urfi Javed)। কাজ দেওয়ার নাম করেই  উরফির থেকে যৌন সুবিধা পেতে চাইছেন তিনি। তার অভিযোগ যে ভিত্তিহীন নয়, তা প্রমাণ করার জন্য হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও শেয়ার করেছেন।

69

উরফির শেয়ার করা স্ক্রিনশটে দেখা যায় তিনি উরফিকে (Urfi Javed) একটি গানের ভিডিওতে কাজের সুযোগ দেওয়ার বিনিময়ে কম্প্রোমাইজ করতে বলছেন। কাস্টিং ডিরেক্টরের এই কীর্তি ফাঁস করার হুমকি দিলে তিনি উরফিকে বলেন, কেউ নাকি অভিনেত্রীকে পাত্তা দেবেন না।

79

এখানেই থামেননি উরফি, ইনস্টাগ্রামে কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির (Urfi Javed) বিরুদ্ধে ভিডিও মিটিংয়ের নাম করে তরুণ অভিনেত্রীদের সামনে হস্তমৈথুন করারও অভিযোগ এনেছেন উরফি জাভেদ। 

89

উরফি (Urfi Javed) নিজের পোস্টে আরও লেখেন,  আমি টাকার জন্য পরিশ্রম করি, তাই পারিশ্রামিক চাওয়া কোনও অন্যায় নয় কিন্তু যৌন হেনস্তা বড় অপরাধ। উরফির এই অভিযোগের পরই  জোর শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপরই উরফির পাশে দাঁড়ান অভিনেতা প্রিয়ঙ্ক শর্মা।

99

এই উরফির (Urfi Javed) সঙ্গে যোগাযোগ করেন আরও পাঁচজন অভিনেত্রী। যাদের কাজ দেওয়ার নাম করে রাত কাটানোর প্রস্তাব দেন ওবেদ। এবং প্রিয়ঙ্কও জানায় তার এক বন্ধুর সঙ্গেও কাজের প্রলোভন দেখের এক রাতের প্রস্তাব দিয়েছিলেন কাস্টিং ডিরেক্টর।

Share this Photo Gallery
click me!
Recommended Photos