রিয়ার পর ধর্ষণ ও খুনের হুমকি পেলেন আলিয়া, ক্রিনশট শেয়ার করে ফুঁসে উঠলেন দিদি শাহিন

সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অভিনেতার মৃত্যুর পর থেকেই নেপোটিজম মাথাচাড়া দিয়ে উঠেছিল।  বলিউডের কিছু প্রভাবশালী উজ্জ্বল ব্যক্তিত্বদের কারণেই মানসিক অবসাদের শিকার হয়েছিলেন অভিনেতা। এবং এই স্বজনপোষণ নীতিও তার মৃত্যুর পিছনে দায়ী বলে মনে করছেন একাংশ। স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে পুরো ভাট পরিবার। মহেশ ভাটের পাশাপাশি ভাট কন্যারাও নেটজনতার রোষের মুখে পড়েছেন। গত এক মাস ধরেই ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছেন মহেশ কন্যা আলিয়া ও শাহিন ভাট। সোশ্যাল মিডিয়ায় হুমকির স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শাহিন, কবে থেকে এহেন পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন বলি অভিনেত্রী আলিয়া, খোলসা করলেন দিদি শাহিন।

Riya Das | Published : Jul 14, 2020 5:39 AM IST

110
রিয়ার পর ধর্ষণ ও খুনের হুমকি পেলেন আলিয়া, ক্রিনশট শেয়ার করে ফুঁসে উঠলেন দিদি শাহিন

পরিচালক মহেশ ভাটের ছোট কন্যা হিসেবে নয়, বরং অল্প বয়সেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে দাপটের সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট।

210

অভিনেতা রণবীরের সঙ্গে রিলেশন থেকে কবে তারা গাটছড়া বাঁধবেন এই নিয়ে উত্তাল ছিল সোশ্যাল  মিডিয়া। কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকেই সব যেন মুহূর্তের মধ্যে পাল্টে গেল।

310


 নেটিজেনদের আক্রমনের মুখে পড়েছে পুরো ভাট পরিবার। সুশান্তের মৃত্যুর পর ইনস্টাগ্রাম সহ  সোশ্যাল মিডিয়ায় আলিয়া-করণ-মহেশ-সোনাক্ষী সহ আর স্টারকিডদের উপকে জনতার ক্ষোভ বাড়তে থাকে।

410

জনতার রোষের মুখে পরে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের কমেন্টও ডিলিট করে দেন আলিয়া। তবে সুশান্তের মৃত্যুর পর থেকেই তিনি স্পিকটি নট। 

510


কিন্তু তাতেও কোনও সুরাহা হয়নি। চুপ থাকলেও আক্রমণ ও কটাক্ষের শিকার ক্রমশ বেড়েছে। তবে শুধু বাড়াই নয়, এতটাই চরমে পৌঁছেছে যে ক্রমাগত আসতে চলেছে ধর্ষণ ও খুনের হুমকি।

610


মহেশ কন্যা শাহিন আর চুপ থাকতে পারেননি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করে ক্ষোভ উগরে দিয়েছেন। এছাড়া তিনি জানিয়েছেন, প্রয়োজনে আইনি পথেও তিনি হাঁটবেন।

710


যদি আলিয়া দীর্ঘ ১ মাস ধরেই চুপই রয়েছেন। এর কোনও প্রতিবাদই করেননি। কবে দিদি শাহিন এবার মুখ খুলেছেন।

810

শাহিন জানিয়েছেন ভারতে প্রতি ১৫ মিনিটে একজন মহিলা ধর্ষিত হন। শুধু তাই নয় ৭০ শতাংশ মহিলারাই গার্হস্থ হিংসার শিার। সেখানে আমাদের উপর এই ধরণের আক্রমণে আপনি বিস্মিত? আমি একদমই নই।
 

910


যে সমস্ত নেটিজেনরা এই ধরণের কদর্য মেসেজ পাঠাচ্ছেন, তাদের উদ্দেশ্যেই শাহিন কড়া বার্তা দিয়েছেন। 

1010


তিনি স্পষ্ট জানিয়েছেন, এরপরও যদি এই ধরণের মেসেজে পাই তাহলে সবার আগে সেই ব্যক্তিকে ব্লক করে ইনস্টা কর্তৃপক্ষকে রিপোর্ট করব এবং প্রয়োজন হলে সেই ব্যক্তির নাম প্রকাশ্যে এন এবার আইনি পথে ব্যবস্থা নেব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos