ক্যাটরিনা-পত্রলেখার পথই কী অনুসরণ আলিয়ার, বিয়ের লেহেঙ্গাতে থাকছে সব্যসাচীর স্পেশাল টাচ?

বিনোদনের অন্দরমহলের কানাঘুষো বিশিষ্ট ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ব্রাইডাল লেহেঙ্গাই পরবেন রণবীরের হবু ঘরণী। শুধু আলিয়াই নন, সব্যসাচীরর ডিজাইন করা স্পেশাল ড্রেসেই সেলেবরা নিজেদের স্পেশাল ডে-কে আরেকটু বেশিই স্পেশাল করে তোলেন। তবে আলিয়া শুধু সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনারল ড্রেসই নয়, মনিশ মলহোত্রার ব্রাইডল কালেকশনও থাকবে আলিয়ার ওয়ারড্রবে।

Kasturi Kundu | Published : Apr 10, 2022 9:35 AM IST / Updated: Apr 11 2022, 03:47 PM IST

19
ক্যাটরিনা-পত্রলেখার পথই কী অনুসরণ আলিয়ার, বিয়ের লেহেঙ্গাতে থাকছে সব্যসাচীর স্পেশাল টাচ?

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে একন টক অফ দ্য টাউন। এই তারকা জুটির বিয়ের দিন প্রকাশ্যে আসতেই তাঁদের বিয়ের ভেনু থেকে মেনু সবটাই হয়ে উঠছে পেজ থ্রি-র হট কেক। এবার পালা নববধূ তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিনে কোন ডিজাইনারের ড্রেসে নিজেকে সাজাবেন।
 

29

বিনোদনের অন্দরমহলের কানাঘুষো বিশিষ্ট ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ব্রাইডাল লেহেঙ্গাই পরবেন রণবীরের হবু ঘরণী। শুধু আলিয়াই নন, সব্যসাচীরর ডিজাইন করা স্পেশাল ড্রেসেই সেলেবরা নিজেদের স্পেশাল ডে-কে আরেকটু বেশিই স্পেশাল করে তোলেন। তবে আলিয়া শুধু সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনারড ড্রেসই নয়, মণিশ মলহোত্রার ব্রাইডাল কালেকশনও থাকবে আলিয়ার ওয়ারড্রবে। 

39

ডিজাইনার সব্যসাচী চক্রবর্তীর ডিজাইনার ড্রেস পড়ে ছাদনা তলায় পৌঁছাবেন রনবীরে উড বি। আর বিয়ে সংক্রান্ত অন্যান্য বিভিন্ন অনুষ্ঠানে পড়বেন আরেক ডিজাইনার মনিশ মলহোত্রার ডিজাইনারল পোষাক। চার দিন ব্যাপি চলবে রনবীর-আলিয়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান। খোদ  আলিয়ার কাকাই জানিয়েছেন এই কথা। 
 

49

আলিয়ার জন্য  ব্রাইডল ড্রেসে ডিজাইনার সব্যসাচীর কোন স্পেশাল টাচ থাকে এখন সেটা দেখার অপেক্ষায় রনবীর-আলিয়া জুটির ভক্তরা। বিনোমহলের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, আগামী ১৩ এপ্রিল থেকে শুরু হবে মেহেন্দির অনুষ্ঠান। সেই সঙ্গে অবশ্যই থাকবে সঙ্গীতের অনুষ্ঠান। 

59

২০২১ সালের ডিসেম্বরে সাত পাঁকে বাঁধা পরেছেন স্টার কপল  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ক্যাট সুন্দরীও কিন্তু বিয়ের দিন ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গাতেই সেজে উঠেছিলেন। এবার মহেশ কন্যারও তাঁর জীবনের এই বিশেষ দিনের জন্য সব্যসাচীর ডিজাইনার পোষাকই হতে চলেছে প্রথম পছন্দ বা ফার্স্ট চয়েজ। 

69

অভিনেত্রী পত্রলেখাও কিন্তু সব্যসাচীর ডিজাইনার পোষাকেই রাজকুমারের সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করেছিলেন। বাধাই দো স্টারের সঙ্গে নতুন পথ চলা শুরুর দিন লাল নববধূর লেহেঙ্গার সঙ্গে নজর কেরেছিল তাঁর লাল রঙের ভ্যেল। ক্যাপশনে রাজকুমার ঘরণী লিখেছিলেন, আমার পরাণ ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম। 

79

আর.কে হাউজেই বসবে রণবীর-আলিয়ার বিয়ের অনুষ্ঠান। এই এপ্রিলেই চার হাত এক হবে এই তারকা জুটির। পরিবার পরিজন আর রনবীরের ঘণিষ্ঠ বন্ধু আয়ান মুখোপধ্যায়ের উপস্থিতিতে সম্পন্ন হবে বিবাহ অভিযান। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের মা নীতু কাপুরর বলেছেন, রণবীর-আলিয়ার বিয়ের দিনক্ষণ পুরোটাই গুঞ্জন। 

89

রণবীর-আলিয়া জুটি এখনও তাঁদের বিয়ে নিয়ে একেবারে স্পিকটি নট। কাপুর পরিবারের হবু বৌমা তো বিয়ের আগে নিজেকে ঘরবন্দী করে ফেলেছেন। জুহুতে আলিয়ার বাড়ির সামনে পাপারাতজিদের আনাগোনা লেগেই রয়েছে। তাই আপাতত বিয়ের আগে তাঁদের থেকে দূরে থাকতেই এমন সিদ্ধান্ত রনবীরের হবু ঘরণীর। 
 

99

২০১৮ সালে সোনম কাপুরের বিয়েতেই রণবীর-আলিয়ার গ্র্যান্ড এন্ট্রি সকলের নজর কেরেছিল। তারপরই বিভিন্ন সময় এই তারকা যুগেলর প্রেম নিয়ে নানারকম চর্চা হয়ে উঠেছে পজ থ্রি-র খবরের হট কেক । ইন্ডাস্ট্রি সুত্রের খবর, ব্রহ্মাস্থের শুটিং সেটেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এই তারকা জুটির। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos