Ameesha Patel in trouble: আর্থিক সংকটে আমিশা, একাধিক চেক বাউন্স, জারি হল পরোয়ানা

বেশ কয়েকদিন ধরেই নানান আর্থিক তচ্ছরূপের সঙ্গে নাম জড়িয়ে যাচ্ছে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের। একের পর এক চেক বাউন্সের অভিযোগ দায়ের হচ্ছে বিভিন্ন থানায়। এবার জারি করা হল সমন, ৪ ডিসেম্বর কোর্টে হাজিরা দিতে হবে আমিশাকে। কী এমন ঘটালেন আমিশা!

Jayita Chandra | Published : Dec 1, 2021 7:21 AM IST / Updated: Dec 01 2021, 04:57 PM IST

19
Ameesha Patel in trouble: আর্থিক সংকটে আমিশা, একাধিক চেক বাউন্স, জারি হল পরোয়ানা

বর্তমানে তেমন কোনও ছবির সঙ্গে যুক্ত নেই আমিশা প্যাটেল (Ameesha Patel)। এক কথায় বলতে গেলে বলিউড (Bollywood) থেকে তিনি ব্রাত্য। নেই হাতে কাজ, নিজের একটি প্রযোজনা সংস্থা নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। 

29

সেই ব্যানারের অধিনেই ছবি করার জন্য তিনি ধার নিয়েছিলেন ৩২.২৫ লক্ষ টাকা। আমিশার অধিনে চলা এই সংস্থার নাম হল মিস আমিশা প্যাটেল প্রোডাকশন। চুক্তি মত সেই টাকা ফেরত দিয়ে দেন তিনি। 

39

কিন্তু চেক ব্যঙ্কে জমা পড়তেই বিপত্তি। তা বাউন্স হয়ে যায়। ফলে অই টি এফ ফিল্মের পক্ষ থেকে এবার ফাইল করা হল একটি ডাইরি। যার জেরে ভোপাল কোর্ট থেকে এবার জারি করা হল সমন। সোমবারই তা পৌঁছে যায় আমিশার (Ameesha Patel) কাছে। 

49

৪ ডিসেম্বর যদি তিনি সেসন কোর্টে হাজিরা না দেন, তবে জারি করা হতে পারে একটি গ্রেফতারি পরোয়ানা। উকিল রবি পন্থ জানান, দুটি কিস্তিতে এই টাকা ফেরত দেওয়ার কথা ছিল। কিন্তু তেমনটা না হওয়ায় তাঁরা বাধ্য হলে আইনের আশ্রয় নিয়েছেন। 

59

এই প্রথম নয়, এর আগেও একই পরিস্থিতির শিকার হয়েছেন আমিশা প্যাটেল। কথা দিয়ে কথা না রাখতে পারায় বিপত্তি। ১০ লাখের একটি চেক বাউন্স হয়ে যায় তাঁর, ইন্দোরে আমিশার বিরুদ্ধে এই অভিযোগ ফাইল করা হয়েছে। 

69

সেখানেও সেই একই কাণ্ড, ২০১৯ সালে নিজের প্রযোজনা সংস্থার নাম করে ইন্দোর বাসীন্তার থেকে ১০ লাখ নিয়েছিলেন তিনি, কিন্তু তা সময় মত ফেরত না দেওয়ায় তিনি পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। 

 

79

এর আগেও রাঁচি কোর্ট থেকে আমিশার নামে গ্রেফতারি পরোয়ানা জাড়ি করা হয়। আড়াই কোটি টাকা তিনি ও তাঁর প্রোডাকশন পার্টনার মিলে ২.৫০ কোটি টাকা ধার করেছিল। কিন্তু সময় মত তা ফেরত দিতে পারেনি। 

89

২০১৮ সালে একটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল, তার জেরেই এই পরিমাণ টাকা নেওয়া। কিন্তু সেই ছবি আর মুক্তি পায়নি। এমনই একাধিক কেসে জড়িয়ে বর্তমানে আমিশা প্যাটেলের নাম। 

99

কাহনা পেয়ার হ্যায় ছবি থেকে বলিউডের সফর শুরু হয় আমিশার। এরপর বেশ কিছু ভালো ছবি হাতে পেলেও, বিটাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে পারেননি তিনি। বর্তমানে একাধিক সংস্থার হয়ে বিজ্ঞাপনে কাজ করছেন আমিশা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos