Kat-vicky Relation- বিয়ের আগেই প্রি-হানিমুনে ক্যাট-ভিকি, আবু ধাবিত-র পোস্ট ঘিরে নয়া জল্পনা

কয়েকদিনের মধ্যেই বাজতে চলেছে বিয়ের সানাই। রাজস্থানে তা ঘিরে প্রস্তুতি তুঙ্গে। এরই মাঝে উধাও ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ। যদিও তাঁরা দুজনেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখল খোলেন না, কিন্তু সোশ্যাল মিডিয়ার পোস্ট ভালো করে লক্ষ্য করলে চোখে পড়তে বাধ্য। 

Jayita Chandra | Published : Dec 1, 2021 5:37 AM IST

19
Kat-vicky Relation- বিয়ের আগেই প্রি-হানিমুনে ক্যাট-ভিকি, আবু ধাবিত-র পোস্ট ঘিরে নয়া জল্পনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিকি কৌশল (Vicky Kaushal) তাঁর ওয়াটার রাইডিং-এর ছবি শেয়ার করলেন, যেখানে ক্যাপশনে চোখে এলো একটাই নাম, আবু ধাবি, একই সঙ্গে তেমনই একটি পোস্ট পাওয়া যেন ক্যাটের (katrina Kaif) পেজ থেকেও। 

29

যদিও তিনি ছিলেন একটি অনুষ্ঠানে বিশেষ অতিথি, তবে স্থান ছিল সেই আবু ধাবি । দুজনের পোস্টের (Social Media) নিরিখে লুকিয়ে কয়েকদিন আগের ছবি, তবে তা যে খুব বেশিদিন আগের নয়, বেশ স্পষ্ট। 

39

টানা দুবছরের বেশি সময় ধরে চুটিয়ে প্রেম করছেন এই দুই জুটি। যার ফলে এক সঙ্গে ট্রিপ করা খুব একটা অবাক কাণ্ড নয়। কোনও কাজ থাকলে একে অন্যের সঙ্গে সেই স্থানে উপস্থিত হওয়াটাও খুব অস্বাভাবিক নয়। 

49

তবে এই জুটি তেমন কোনও ফাঁকই রাখেন না, যাতে সেই খবর ছড়িয়ে পড়ে ভক্তমহলে। তবে বিয়ের আগেই উঠল গুঞ্জণ। দুজনের পোস্টেই আবু ধাবি উল্লেখ থাকায় তা নজরে এতো ভক্তদের। হাতে মাত্র আর কয়েকটাা দিন। 

59

জোর কদমে চলছে বিয়ের প্রস্তুতি। সদ্য ক্যাটরিনার মাকে দেখা গিয়েছে শ্যপিং-এ ব্যস্ত তিনি। সম্প্রতি ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে না, সাফ খবরে ঘুম উড়েছিল সকলের। কিন্তু এবার আর তেমন কিছু বোধহয় হচ্ছে না, কারণ বিয়ের খবর অব্যহত রেখেই একের পর এক প্রস্তুতির খবর এবার ভাইরাল।

69

ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব। ক্যাটরিনা কাইফের বিয়ের স্থান-কাল-পাত্র ফাঁস হবার পর সামনে এলো বিয়ের সাজ নিয়ে একাধিক তথ্য। কিন্তু তারই মাঝে উঠে এসেছিল ভয়ানক খবর, বিয়েই নাকি করছেন না এই সেলেব!

79

আর এতেই ভয় ভক্তদের, তবে কি ভিকির বোনের কথাই ঠিক, সত্যিই কি বিয়ের পিঁড়িতে বসছেন না তাঁরা, কেন এই নিয়ে মুখ খোলেননি! একের পর এক প্রশ্ন বর্তমানে ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার পাতায়। যদিও বিটাউন থেকে ক্রমশ মিলছে একের পর এক প্রস্তুতির খবরই।

89

 ৪৫ টি হোটেল বিয়ের জন্য আগাম বুকিং করা হয়েছে। সঙ্গীত থেকে শুরু করে বিয়ে, অতিথিদের থাকার ব্যবস্থার জন্যই এতগুলো হোটেল বুকিং করা হয়ে গিয়েছে। এখন কেবলই অপেক্ষার পালা। 

99

সেলিব্রিটি বিয়ে বলে কথা, যার ফলে প্রস্তুতিতে নেহাতই কম নয় তা ভালই মালুম পাচ্ছে সকলে। ইতিমধ্যেই ১০ জনের একটি টিম পৌঁছে গিয়েছে রাজস্থান (Rajasthan), ভালো করে পরিকল্পনা করে নেওয়া হচ্ছে কিভাবে এই বিশেষ দিনে সেজে উঠবে প্রাসাদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos