Kareena-Ameesha Controversy: করিনা-আমিশা বিতর্ক তুঙ্গে, আসল সত্য সামনে আনলেন খোদ আমিশাই

সদ্য কাহোনা পেয়ার হ্যায় ছবির দুই দশক পূর্তী উপলক্ষ্যে আবারও তা ঘিরে শুরু হয়েছিল সর্বত্র চর্চা। এই সুপার হিট ছবির ঘিরে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে নানান খবর, যার মধ্যে অন্যতম হল করিনা কাপুর ও আমিশা পাটেল বিতর্ক। সদ্য এই নিয়ে নানান তথ্য সামনে এলো অবশেষে মুখ খুললেন আমিশা প্যাটেল। কী জানালেন তিনি!

Jayita Chandra | Published : Jan 28, 2022 1:20 PM IST

19
Kareena-Ameesha Controversy: করিনা-আমিশা বিতর্ক তুঙ্গে, আসল সত্য সামনে আনলেন খোদ আমিশাই

কাহো না পেয়ার হ্যায় ছবি দিয়ে  বলিউডের সফর শুরু। প্রথম ছবি হৃত্বিকের বিপরীতে। সুপারহিটর তকমা নিয়ে বলিউডে প্রথম পা রেখেছিলেন আমিশা প্যাটেল। কিন্তু কয়েকবছর ঘুরতে না ঘুরতেই বলিউড ভুলতে বসল সেই সিনে স্টারকে। আমিশা প্যাটেল, কাহো না পেয়ার হ্যায় ছবি যাদের কাছে নস্ট্যালজিয়া, তাদের খুব কাছের এক অভিনেত্রী এই বলি ডিভা।

29

প্রথম ছবিতেই ব্লকবাস্টার, সুপার হিটের তকমা পেয়ে বলিউডে ভাইরাল হয়ে উঠেছিলেন আমিশা প্যাটেল। তারপর একে একে ছবি পাওয়া।হাতে ছবি আসলেও তা আর সেভাবে হিট হতে দেখা যায় না। যার ফলে ধীরে ধীরে বলিউড থেকে হারিয়ে যেতে থাকেন তিনি। তবে প্রথম ছবিতেই তিনি করেছিলেন বাজিমাত। 

39

একটা সময়ের পর বন্ধ হয়ে যায় ছবির প্রস্তাব পাওয়া। কিন্তু লড়াই থামাননি আমিশা প্যাটেল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই টিকে রইলেন ভক্তদের মধ্যে। তবে প্রথম ছবি ঘিরে আজও তিনি ফিরে ফিরে আসেন খবরের শিরোনামে। এবারও তার ব্যতিক্রম হল না। 

49

কাহো না পেয়ার হ্যায় (Kaho Na pyaar Hai), হৃত্বিক রোশনের (Hrithik Roshan) প্রথম পর্দায় আত্মপ্রকাশ, আর বলিউড পেয়েছিল পরবর্তী সুপারস্টারকে। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়েছিল এই ছবির সুনাম। হৃত্বিক-আমিশার কেমিস্ট্রি থেকে শুরু করে ছবির গল্প, সবই যেন ছিল এক কথায় পার্ফেক্ট। 

59

কিন্তু কোথায় যেন সই ছবি থেকেই এক বড় ধাক্কা পেয়ে হয়েছিল হৃত্বিকতে। ছব যখন রমরমিয়ে চলছ, সুপার ডুপার হিট, তবে এই ছবিতে রাকেশ রোশনের প্রথম পছন্দ ছিল করিনা কাপুর, তখন সে চাইছে বলিউডে পা রাখতে, কিন্তু কাপুর পরিবার রাকেশ রোশনের ওপর ভরসা রাখতে পারে না। 

69

বদলে অফরটি যায় আমিশা প্যাটেলের কাছে। এই নিয়েই গুঞ্জণ তুঙ্গে। করিনাকে নাকি রিপ্লেস করার জন্য আমিশাকে নিয়ে সে বেজায় রেগে, এমনই খবর উঠে আসে সামনে। এরপরই আমিশা এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলে। তিনি জানান, এই নিয়ে কোনও শক্রতাই তার ও বেবোর মধ্যে নেই। 

79

এমন কি আমিশার কথায় সিনেদুনিয়ায় কোনও শক্রই তার নেই। আর ঠিক সেই কারণেই এমন কিছু ঘটেওনি। এমনকি আমিশা আরও বলেন, তিনি সঠিকভাবে জানেন ও না যে এমন কোনও মন্তব্য আদেও করিনা করেছে, নাকি সবটাই মিডিয়ার ছড়ানো গুজব।

89

আজ থেকে ২২ বছর আগে এই ছবি তৈরি হয়েছিল ১০ কোটি টাকা খরচে, বিনিময়ে এই ছবি তুলে নিয়ে আসে ঘরে ৮০ কোটি টাকা। সেই একই বছর মুক্তি পেয়ে সুপার হিট হয়েছিল শাহরুখ খানের মহাবতে ও সলমন খানের হার দিল জো পেয়ার কারেগা। সেই বছরের সর্বাধিক আয় করে এই ছবি। 

99

বর্তমানে তেমন কোনও ছবির সঙ্গে যুক্ত নেই আমিশা প্যাটেল (Ameesha Patel)। এক কথায় বলতে গেলে বলিউড (Bollywood) থেকে তিনি ব্রাত্য। নেই হাতে কাজ, নিজের একটি প্রযোজনা সংস্থা নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos