ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিক্যাটকে, সত্যিই কি অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? বাড়ছে জল্পনা

বি-টাউন মা হওয়ার খুশির খবরে মাতোয়ারা।  বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। তার মধ্যে আবার ক্যাটরিনাকে নিয়েও জল্পনার শেষ নেই।  মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি প্রেগন্যান্ট। এই প্রেগন্যান্সির খবরের মধ্যে এদিন ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। তবে কি সত্যিই প্রেগন্যান্ট ক্যাটরিনা, বাড়ছে জোর জল্পনা।
 

Riya Das | Published : Aug 22, 2022 7:32 AM IST

19
 ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিক্যাটকে, সত্যিই কি অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? বাড়ছে জল্পনা

বয়স প্রায় ৪০-এর কোটায়। খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত বলি তারকাদের। সেই তালিকায় সর্বদাই রয়েছেন ক্যাটরিনা কাইফ। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। 

29

একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। এবার ব্যক্তিগত কারণে শিরোনামে উঠে এলেন ক্যাটরিনা কাইফ। ভিকি ঘরনি নাকি প্রেগন্যান্ট। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন।  মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। 
 

39


 ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে এদিন ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। তবে কি সত্যিই প্রেগন্যান্ট ক্যাটরিনা,এই খবর নিয়েই বাড়ছে জোর জল্পনা।

49

১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন  ক্যাটরিনা কাইফ, এমনটাই ভেবেছিলেন সকলে। আপাতত সেই সুখবর না পেয়ে খানিকটা নিরাশ হয়েছেন ভক্তরা। অনেকেই মনে করেছিলেন, সোশ্যাল মিডিয়াতে সবটা খোলসা করে দেবেন ক্যাটরিনা কিন্তু তা মোটেই হয়নি।

59

সদ্যই মা হয়েছেন অনিল কন্যা সোনম কাপুর। এবং সেদিনই ক্যাটরিনার সঙ্গে ভিকিকে ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে। তবে সন্তানের জন্য নাকি অন্য কোনও কারণে তা জানতেই মরিয়া। অবশেষে সূত্র থেকে জানা গিয়েছে,  ডেন্টিস্টের কাছে গিয়েছিলেন ক্যাটরিনা।
 

69

প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 

79

২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। 

89

সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি 'ফোন ভূত'-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 
 

99


বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos