সন্তান জন্ম দেওয়াটা ভীষণ স্বার্থপরতা, মা হওয়ার পর এ কী বললেন সোনম, মুহূর্তে ভাইরাল

খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হলেন সোনম কাপুর। তার  জন্মাষ্টমীর পরের দিন শনিবার সোনমের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। ২০ আগস্ট শনিবার  পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম কাপুর। শুরু হল জীবনের নতুন অধ্যায়। তবে মা হওয়ার পরই নেটমাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন সোনম কাপুর।  সন্তান জন্ম দেওয়াটা স্বার্থপরতা, মা হওয়ার পর সোনমের এই পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Aug 22, 2022 4:29 AM IST

19
 সন্তান  জন্ম দেওয়াটা ভীষণ স্বার্থপরতা, মা হওয়ার পর এ কী বললেন সোনম, মুহূর্তে ভাইরাল

মা হলেন বলি অভিনেত্রী সোনম কাপুর। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  অভিনেত্রীর প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। জন্মাষ্টমীর পরের দিন শনিবার সোনমের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান।  সূত্রের খবর ছেলে ও মা দুজনেই সুস্থ রয়েছেন। 

29


শুরু হল জীবনের নতুন অধ্যায়। ২০ আগস্ট শনিবার  পুত্র সন্তানের জন্ম দিলেন সোনম কাপুর।ছেলের হওয়ার খুশিতে আনন্দে আত্মহারা আনন্দ আহুজা। অভিনেত্রীর মা হওয়ার খুশির খবরে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বি-টাউন তথা অনুরাগীরা। কাপুর পরিবারে নতুন সদস্যকে সকলেই আদরে ভরিয়ে দিয়েছেন।
 

39

মা হওয়ার কিছুক্ষণ পরই সোনম কাপুরের মাতৃত্বকালীন ফোটোশ্যুটের ছবি ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজের সঙ্গে শেয়ার করেছে। যেখানে সোনমকে বোতাম খোলা টি-শার্ট পরে দেখা দিয়েছে। নিজের ইনস্টাগ্রামেও পোস্টটি শেয়ার করেছেন সোনম কাপুর।

49

তবে মা হওয়ার পরই নেটমাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন সোনম কাপুর।  সন্তান জন্মের আগে মা হওয়া নিয়ে নিজের চিন্তাভাবনাও শেয়ার করেছেন সোনম কাপুর। যা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

59

বাবা-মা হওয়ার সিদ্ধান্তের কথা বলতে গিয়ে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে সোনম বলেন, অগ্রাধিকার পরিবর্তন হয়। আমার মনে হয় সন্তান আমার অগ্রাধিকার। সত্যি বলতে ও এই পৃথিবীতে নিজে থেকে আসেনি। আপনি ওকে এখানে আনার সিদ্ধান্ত নিয়েছেন। আর এটি খুবই সেলফিশ সিদ্ধান্ত। সন্তান জন্ম দেওয়াটা স্বার্থপরতা, মা হওয়ার পর সোনমের এই পোস্ট নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে কেন এমন কথা বললেন সোনম কাপুর, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। 

69

প্রথম সন্তানকে ঘিরে আনন্দের শেষ নেই সোনম কাপুর ও আনন্দ আহুজার। দাদু হলেন অনিল কাপুর । মুম্বইতে কাপুর পরিবারও নবজাতককে স্বাগত জানাতে প্রস্তুত। সোনম কাপুরের মা সোশ্যাল মিডিয়ায় নাতিকে স্বাগত জানিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কাপুর। 
 

79

ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মুম্বইয়ের বাড়িতেই ছয় মাস থাকবেন সোনম কাপুর এবং কাপুর পরিবারের সান্নিধ্যে বড় করবেন। তারপর লন্ডন বা দিল্লিতে চলে যাবেন। তবে কোথায় থাকবেন তা এখনও জানা যায়নি। সন্তানের সঙ্গে আপতত থাকবেন আনন্দ ও সোনম। তবে ছেলে বড় হওয়ার পরই ফের নিজের কাজে ফিরবেন অনিল কন্যা।

89

 বলিউডে প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অভিনয়ে নিজের জায়গা না পাকালেও সেক্সি বোল্ড অবতারে এবং ফ্যাশন স্টেটমেন্টে ভক্তদের রাতের ঘুম উড়িয়ছেন বলি ডিভা সোনম কাপুর। অন্তঃসত্ত্বা অবস্থাতেই হট ফোটোশ্যুটে ভক্তদের নজর কেড়েছেন সোনম কাপুর। গত মার্চ মাসেই সকল ভক্তদেরকে সুখবর জানিয়েছিলেন অনিল কন্যা।

99

ডায়েট থেকে ওয়ার্ক আউট মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সোনম কাপুর। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়েছেন সোনম । ওজনও বেড়ে গিয়েছে দ্বিগুণ। নেটিজেনদের নজর কাড়তে সিদ্ধহস্ত সোনমও একের পর এক ছবিতে নিজেকে উজাড় করে দিয়েছেন। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos