হায়দরাবাদে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং, বক্স অফিসে কি প্রথমদিনই বাজিমাত করবে লাইগার?

বিজয় দেবরাকোন্ডা এবং অনন্যা পান্ডের সিনেমা হায়দরাবাদে ভাল অগ্রিম বুকিং পেয়েছে; এখানে আনুমানিক একটি পরিসংখ্যান তুলে ধরা হলো।

Abhinandita Deb | Published : Aug 21, 2022 1:18 PM IST / Updated: Aug 21 2022, 07:00 PM IST

15
হায়দরাবাদে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং, বক্স অফিসে কি প্রথমদিনই বাজিমাত করবে লাইগার?

সকলের মনোযোগ বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডের লিগারের দিকে রয়েছে। এরই মধ্যে মাত্র দুই দিন পর ছবিটির বিরুদ্ধে বয়কট আন্দোলন শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বয়কট গ্রুপটি বলেছে যে ছবিটি যেহেতু করণ জোহর এবং তারকা অনন্যা পান্ডে প্রযোজনা করেছেন, তাই এটি প্রেক্ষাগৃহে প্রবেশ করাই উচিত নয়।
 

25

তাঁরা আরও বলেছিল যে বিজয় দেবরাকোন্ডা বলিউডের অভিজাতদের সঙ্গে সামাজিকীকরণের পরে অহংকারী হয়েছিলেন এবং তিনি সফল হওয়ার যোগ্য নন।

35

বিজয় দেবেরকোন্ডা এবং অন্যান্য পান্ডের ফ্যানওতা জোর করে রাস্তায় নেমেছে। #ISupportLiger গত রাত থেকে ক্যাম্পেন শুরু করেছে তাঁরা, ব্যাপকভাবে। এবং দেখা যাচ্ছে যে তেলেঙ্গানা লিগারকে  সসম্মানে স্বাগত জানাতে প্রস্তুত।

45

দেখা যাচ্ছে যে শুধুমাত্র হায়দরাবাদ শহর থেকেই ৫৭ লক্ষ টাকা অগ্রিম সংরক্ষণ করা হয়েছে। ফিল্মটি ২৫ সেপ্টেম্বর, ২০২২-এ মুক্তি পাবে৷ বর্তমান দখলের হার ৪১%৷ দেখা যাচ্ছে যে ২৫টি পারফরম্যান্স ইতিমধ্যে বিক্রি হয়ে গেছে।

55

লিগার এমন একজন যোদ্ধা সম্পর্কে যিনি বিশ্বব্যাপী প্রতিদ্বন্দ্বিতা করেন। রিপোর্ট অনুযায়ী, ছবিটি ইতিমধ্যেই তেলেগু বক্স অফিসে ৮৪ লক্ষ রুপি আয় করেছে। হিন্দিতে অগ্রিম বুকিং প্রায় ৪ লক্ষ টাকা, যা খারাপ নয়। অন্যদিকে, লিগার তামিলনাড়ু থেকে অগ্রিম বুকিং রসিদ হিসাবে ২৮ লক্ষ টাকারও বেশি উপার্জন করতে পারে।মাইক টাইসনের উপস্থিতি ছবিটির অন্যতম আকর্ষণ। বিজয় দেবরাকোন্ডা বলেছিলেন যে এটি একটি প্যান-ইন্ডিয়া ফিল্ম। তিনি দাবি করেন, বয়কট আন্দোলন নিয়ে তিনি উদ্বিগ্ন। দেখা যাক লিগার সত্যিকার অর্থেই এই সমস্ত অশান্তির বিষয়ে একটি অত্যাশ্চর্য ওপেনিং পায় কিনা বা শেষ পেজেন্ট হলের মুখ দেখে কিনা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos