সামনেই পিতৃ দিবস,বয়স কে টেক্কা বি টাউনের এভারগ্রীন ফাদার্সদের, দেখে নিন একঝলকে

১৯ জুন সারা বিশ্ব জুড়ে পালিত হয় পিতৃ দিবস। এই দিন টি তে আম জনতা থেকে শুরু করে সেলেব্রিটি প্রত্যেকেই ফাদার্স দে উপলক্ষ্যে বাবার জন্য গিফট কেনেন, সেই দিন টি বাবার সাথে সময় কাটান। বলিউড ও তার ব্যতিক্রম নয়। বি টাউনেও কিছু সুপারস্টার বাবা রা রয়েছেন যারা এভার গ্রীন, বয়স যাদের ছুঁতে পারেনি, এখনও একই রকম রয়েছেন তাঁরা, চলুন এক ঝলকে দেখে নি।
 

Abhinandita Deb | Published : Jun 18, 2022 12:52 PM IST / Updated: Jun 18 2022, 09:54 PM IST

18
সামনেই পিতৃ দিবস,বয়স কে টেক্কা বি টাউনের এভারগ্রীন ফাদার্সদের, দেখে নিন একঝলকে

বলিউড অভিনেতা দের কথা আসলেই বিগ বি-র নাম আসবে না তা কি হয়? ৭৯ বছর বয়সেও ফরেভার ইয়াং, অমিতাভ বচ্চন। এই বয়সেও কিন্তু দারুন হ্যান্ডসাম বিগ বি, আর তেমন স্টাইলিশ, যে কোনো উঠতি বয়সের হিরো কে এখনো চ্যালেঞ্জ দিতে পারেন অনায়াসে। বিগ বি-র স্টাইল কিন্তু সবাইকে মুগ্ধ করে, তিনি এখন প্রচুর সিনেমায় কাজ করে চলেছেন, এবং ভবিষ্যতেও তাঁর হাতে আরও প্রচুর সিনেমার রয়েছে যার মধ্যে অন্যতম ব্রহ্মাস্ত্র, গুড বাই, এছাড়াও তাঁর জনপ্রিয় রিয়ালিটি শো 'কন বানেগা ক্রোরপতি' খুব শিগগির শুরু হতে চলেছে।

28

বলিউডের অন্যতম বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা, ৭৬ বয়স কিন্তু তাঁকে দেখে বোঝা যায়না, তিনি কিন্তু আজকাল কার ফ্যাশন সম্পর্কে যথেষ্ট আপডেটেড, যদিও বহু সিন তাঁকে কোনো সিনেমায় দেখা যায়নি, কিন্তু যে কোনো অনুষ্ঠানেই পরিপাটি হয়ে আসার দরুন সব সবসময়েই লাইম লাইটে রয়েছেন তিনি। 

38

এই মুহূর্তে বি টাউনের সবচেয়ে সিনিয়র অভিনেতা ধর্মেন্দ্র। ৮৬ বছর বয়সেও এতে এনার্জিটিক একজন অভিনেতা যিনি সবাইকে অনুপ্রাণিত করতে পারেন। এই বয়সেও ভীষণ কাজপ্রেমী একজন মানুষ তিনি, বছরের বেশিরভাগ সময় তিনি তাঁর লোনাভালা ফার্মহাউজেই কাটান।প্রায়ই সেখানে নিজের জমিতে  বিভিন্ন গাছ লাগিয়ে চাষাবাদ করেন তিনি। আবার এই বয়সে নিজে কে ফিট রাখতে প্রচুর ওয়ার্কআউটও করেন তিনি। আবার একই সঙ্গে সিনেমাও করেছেন, এই মুহূর্তে তাঁর হাতে আছে করণ জোহর প্রযোজিত 'রকি ও রানীজ লাভ স্টোরি' মুভি টি রয়েছে।

48

৮০ বছর বয়সী জিতেন্দ্রের স্টাইল এবং চেহারাতে একটুও পার্থক্য নেই। আজও তাঁকে আগের মতোই সুদর্শন দেখাচ্ছে। আজও তিনি তার সাদা পোশাকে সবাইকে মুগ্ধ করেন। যদিও জিতেন্দ্র দীর্ঘদিন ধরে পর্দা থেকে দূরে থাকলেও কন্যা একতা কাপুরের প্রোডাকশন হাউস বালাজি টেলি ফিল্মস-এ সক্রিয় রয়েছেন।

58

এই মুহূর্তে 'দ্য সেক্সিয়েস্ট ড্যাড ইন বি টাউন' অক্ষয় কুমার। ৫০ বছর বা আশেপাশের তারকাদের কথাই বলুন, অক্ষয় কুমারের নাম সবার আগে আসে। ৫৪ বছর বয়সী অক্ষয়ের নিজস্ব একটা স্টাইল আছে। তিনি চলচ্চিত্র অনুযায়ী তাঁর লুক পরিবর্তন করতে থাকেন এবং প্রতিটি লুকই ভক্তরা পছন্দ করেন। নিজেকে ফিট রাখতে অক্ষয় অবশ্যই ওয়ার্কআউট করেন, তিনি নিজের নিয়ম মেনে চলেন।তিনি এমন একজন তারকা, যার কাছে চলচ্চিত্রের লাইন লেগে রয়েছে। অক্ষয়ের হাতে প্রচুর ছবি রয়েছে, রক্ষাবন্ধন, রাম সেতু, ওএমজি ২, বাদে মিয়াঁ ছোট মিয়াঁ, সেলফির মতো ছবি মুক্তি পাবে।

68

৫৪ বছর বয়সী অজয় ​​দেবগন পর্দায় যতটা সুদর্শন দেখাচ্ছে তার থেকে বাস্তব জীবনে অনেক বেশি স্টাইলিশ। যাইহোক, অজয়কে ফিল্ম ইভেন্টে খুব কমই দেখা যায়, তবে ছবির প্রচারের সময় তাঁর ছবিগুলি বহুবার প্রশংসিত হয়েছে। নিজেকে ফিট রাখতে ওয়ার্কআউট করেন অজয়। জানিয়ে রাখি, আগামী সময়ে তাঁর ময়দান, সাড়ে সাতি, সিংহম ৩, গোবর, চাণক্য-এর মতো ছবি মুক্তি পাবে।
 

78

৫৬ বছর বয়সী শাহরুখ খানের চেহারা দেখে তাঁর বয়স অনুমান করা যায় না। তাকে এখনও খুব স্লিম এবং সুদর্শন দেখাচ্ছে। শাহরুখ যে খুব স্টাইলিশ, তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি থেকেই আন্দাজ করা যায়। আমরা জানিয়ে রাখি যে আগামী সময়ে তার ছবি পাঠান, জওয়ান, ডানকি এবং টাইগার 3 মুক্তি পাবে। টাইগার 3-এ ক্যামিও করতে দেখা যাবে তাকে।

88

সাইফ আলি খানের বয়স ৫১ বছর বয়স, তবে তাঁর বয়স তার ব্যক্তিত্ব থেকে অনুমান করা যায় না। এই বয়সেও নিজেকে অনেকটাই মেনটেইন করেছেন সাইফ। ৪ সন্তানের জনক সইফের রাজকীয় লুক সবারই পছন্দ। সাইফ এখন বছরে মাত্র ২-৩টি চলচ্চিত্র করেন এবং বাকি সময় পরিবারের সাথে কাটান। তাঁর আসন্ন সিনেমা গুলি হল বিক্রম ভেধা এবং আদিপুরুষ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos