সপ্তাহের বক্স অফিস, জনহিত মে জারি থেকে জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন, ৭৭৭ চার্লি, কে কত টাকা আয় করল

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে জনহিত মে জারি, অন্যদিকে জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন, ৭৭৭ চার্লি এর মধ্যেই দারুন প্রতিক্রিয়া তৈরি করেছে বক্স অফিসে এবং সদ্য প্রকাশিত বিক্রমের ট্রেলার এর মধ্যেই তুমুল উত্তেজনা সৃষ্টি করেছে দর্শকদের মনে।
 

Abhinandita Deb | Published : Jun 16, 2022 8:25 AM IST / Updated: Jun 16 2022, 02:01 PM IST

17
সপ্তাহের বক্স অফিস, জনহিত মে জারি থেকে জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন, ৭৭৭ চার্লি, কে কত টাকা আয় করল

নুসরত ভরুচার ছবি বক্স অফিসে খুব ভালো পারফর্ম করতে পারেনি, এটি এখনও মোট তিন কোটি টাকা সংগ্রহ করতে পারেনি । যেখানে, এর প্রতিযোগিতায় থাকা অন্যান্য ছবি - জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন, ৭৭৭ চার্লি এবং বিক্রম শুধুমাত্র বুধবারই প্রত্যেকে ৩ কোটির বেশি আয় করেছে।

27

নুসরত ভারুচার 'জনহিত মে জারি' একটি ভালো গল্পের চলচ্চিত্র। তবে, ছবিটি দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেনি কারণ এটি দর্শকদের প্রেক্ষাগৃহে আকর্ষণ করতে ব্যর্থ হয়েছে।

37

'জনহিত মে জারি'-র ব্যর্থতা একটি একক ফ্যাক্টর দ্বারা ম্যাপ করা যেতে পারে যে এটি এখনও পর্যন্ত কতটা সংগ্রহ করেছে। নুসরত ভরুচার ছবি মুক্তির শেষ ৬ দিনে বক্স অফিসে মোট ৩ কোটি রুপি আয় করতে পারেনি। যাইহোক, বক্স অফিসের দৌড়ে থাকা অন্যান্য ছবি হলিউডের জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন, ৭৭৭ চার্লি এবং বিক্রম, প্রতিটি বুধবার একাই ৩ কোটি টাকার বেশি সংগ্রহ করেছে। বুধবার বক্স অফিসে ছবিগুলো কেমন পারফর্ম করেছে তার বিস্তারিত নিচে দেওয়া হল।

47

সম্ভবত জুরাসিক ওয়ার্ল্ড ফ্র্যাঞ্চাইজির শেষ অংশ, এই মুভিটি দর্শকদের প্রেক্ষাগৃহে টেনে নিয়ে যেতে সফল হয়েছে। এখনও অবধি, এটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০০ কোটি টাকারও বেশি আয় করেছে বলে জানা গেছে। ভারতে ছবিটি বুধবার ৩.৫০ কোটি টাকা আয় করেছে।

57

ছবিটি সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে পশুপ্রেমীদের মনে, বিশেষ করে কুকুরপ্রেমীদের কাছে তাৎক্ষণিক হিট হয়ে উঠেছে। প্রকৃতপক্ষে, ছবিটি দেখার পর কর্ণাটকের মুখ্যমন্ত্রীও কেঁদে ফেলেন এবং ছবি টি সম্পর্কে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন,  ছবিটি ভারতীয়দের হৃদয় ছুঁয়ে গিয়েছে। রক্ষিত শেঠি-অভিনীত ছবিটি মুক্তির পর থেকে ৩৫.৭০ কোটি টাকা আয় করেছে। বুধবার ছিল ছবিটির ষষ্ঠ দিন। সেদিনও ছবিটে বক্স অফিসে ৩.৫০ কোটি টাকা সংগ্রহ করেছে।

67

নুসরত ভারুচা-অভিনীত জনহিত মে জারি দর্শকদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে। ছবিটির বক্স অফিস কালেকশনে ধারাবাহিক পতন হচ্ছে। বুধবার ছবিটি ২৬ লাখ টাকা ব্যবসা করেছিল। এই নিয়ে এখন পর্যন্ত ছবিটির মোট সংগ্রহ ২.৭৯ কোটি রুপি।

77

চার বছরের দীর্ঘ বিরতির পর কমল হাসান বিক্রমের সাথে পর্দায় ফিরছেন। এগুলি ছাড়াও, ছবিতে অভিনেতাদের একটি দুর্দান্ত লাইন আপ রয়েছে যা প্রেক্ষাগৃহে ছবিটি দেখার জন্য মানুষের মধ্যে কৌতূহল বাড়িয়েছে। শক্তিশালী তারকা কাস্টও আলোচনার বিষয়। একই সময়ে, সম্প্রতি মুক্তি পাওয়া ছবিটির ট্রেলার দেখেই দর্শকরা এটিকে বড় পর্দায় দেখতে চায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos