ব্ল্যাক ড্রেসে কে বেশি হট জাহ্নবী না সারা?

এই মুহূর্তে বলিউডের অন্যতম দুই হট অভিনেত্রী জাহ্নবী কপূর ও সারা আলী খান। দুজনেই প্রচুর সিনেমায় কাজ করেছেন, দুজনেরই প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তাঁরা কিন্তু শুধু সহকর্মীই নন তাঁরা একে অপরের খুব ভালো বন্ধু ও। প্রায়ই তাঁরা দুজন একসাথে অনেক ছুটি কাটাতে যান, এবং সোশ্যাল মিডিয়ায় একে ওপর কে প্রশংসায় ভরিয়ে দেন। সম্প্রতি তাঁরা দুজনেই সোশ্যাল মিডিয়া তে একই রঙের পোশাকে তাক লাগিয়েছেন। রইলো তাঁর কিছু ঝলক।

Abhinandita Deb | Published : Jun 18, 2022 8:09 AM IST

13
ব্ল্যাক ড্রেসে কে বেশি হট জাহ্নবী না সারা?

বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাই এ একটি ইভেন্টে জাহ্নবী ও সারা কে গর্জিয়াস ব্ল্যাক কাট-আউট ড্রেসে দেখা গেল। দুজন কেই অসম্ভব সুন্দর দেখাচ্ছিল। 

23

জাহ্নবীর ব্ল্যাক প্ল্যাংগিং নেক লাইনের ড্রেস টি তে তাঁর ক্লিভেজ উন্মুক্ত ছিল, ড্রেস টির একটি সাইড- কাট আছে এবং ডিপ ব্যাক ডিজাইনে তাঁর উন্মুক্ত পিঠ এক আলাদাই সেক্সী লুক দিয়েছে তাঁকে। ড্রেস টি বিশেষ আকর্ষণ তৈরি করেছে থাই-হাই-স্লিটের ফলে উন্মুক্ত উরু ।এবং গলায় একটি সবুজ রঙের স্টোন লকেট থাকা মুক্তর পেন্ডেন্ট আলাদাই সৌন্দর্য্য যোগ করেছে তাঁর লুকে।.

33

ওপর দিকে সারা আলী খানের ব্ল্যাক ড্রেস টি কিছু টা জাহ্নবীর সাথে সাদৃশ্য থাকলেও, সারার ড্রেস টি একটু বেশিই বোল্ড ছিল জাহ্নবীর তুলনায়। সারার ড্রেসটির সামনের অংশ টুকু বিকিনি ডিজাইন এবং ড্রেসের মাঝের অংশ টুকু শিয়ার হওয়ায় তাঁর বুকের নিচ থেকে পেটের খানিকটা অংশ দৃশ্যমান ছিল। বিকিনি নেকলাইন হওয়ায় তাঁর ও ক্লিভেজ ধরা পড়ছিল এবং সবচেয়ে আকর্ষণীয় ছিল থাই হাই স্লিটে টি যা ক্যারি করা খুবই চ্যালেঞ্জিং। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos