রেখার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য, মেজাজ হারিয়ে ভক্তকে বেদম মেরেছিলেন অমিতাভ

বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।  বাস্তবে খুব শান্ত প্রকৃতির মানুষ অমিতাভ। কিন্তু রেগে গেলে তিনি পুরোটাই অন্য। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শুটিং চলাকালীন রেখার সম্বন্ধে অশ্লীল মন্তব্য শোনায় মেজাজ হারিয়ে বেদম মারধর করেছিলেন বিগ বি। পরিণতি কী হয়েছিল, জেনে নিন।

Riya Das | Published : Jun 6, 2020 4:06 AM IST / Updated: Jun 06 2020, 10:21 AM IST

110
রেখার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য, মেজাজ হারিয়ে ভক্তকে বেদম মেরেছিলেন অমিতাভ


রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। 

210

তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। 

310


সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা। সত্তর থেকে নব্বই-অসংখ্য নায়কের বিপরীতে অভিনয় করে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রেখা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।

410


একের  পর এক সুপারহিট সিনেমা  যেমন সুহাগ, মুকাদ্দর কা সিকান্দর, মি.নটবরলাল আরও অনেক ছবিতে রোমান্টিক জুঁটি হিসেবে বি-টাউনে নিজেদের প্রতিষ্ঠিত করেছিলেন রেখা-অমিতাভ।

510

বিখ্যাত লেখক ইয়াসির উসমান -এর 'রেখা: দ্য আনটোল্ড স্টোরি' বইটি থেকে জানা গিয়েছিল এমন এক ঘটনা যা শুনে অনেকেই অবাক হবেন।

610


উসমানের লেখা বইটিতে রেখার ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিককে তুলে ধরেছিলেন লেখক। সেখানেই আশির দশকের মাঝামাঝি সময়ে নিজের অভিনয়ের জন্যই শুধু সমালোচক মহলে প্রশংসিত ছিলেন না বরং নিজের ব্যক্তিগত জীবনের জন্যও খবরের শিরোনামে ছিলেন রেখা।

710


সালটা ১৯৭৭। অমিতাভ বচ্চন ও রেখা জয়পুরে একটি ছবির শুটিংয়ের জন্য গেছিলেন। আর সেই শুটিং চলাকালীন ঘটেছিল এই ঘটনা।

810


জয়পুরে তাদের শুটিং দেখতে প্রচুর মানুষের ভিড় হয়েছিল। এই ভিড়ের মধ্যে একজন রেখার সম্বন্ধে অশ্লীল একটি মন্তব্য করেছিল।

910

সেই অশ্লীল মন্তব্য শুনে নিজের মেজাজ ঠিক রাখতে পারেননি অমিতাভ। তারপরই রেগে গিয়ে লোকটিকে মারধর করেছিলেন অমিতাভ। এই ঘটনার পরে অমিতাভ-রেখার সম্পর্কের খবর আরও বেশি ছড়িয়ে পড়েছিল।। 

1010


কখনও নায়ক তো কখনও ব্যবসায়ী একের পর এক সম্পর্কে জড়িয়ে উঠে এসেছে একাধিক নাম। সেই দিক থেকে দেখতে গেলে অমিতাভের স্থান শেষের দিকে। পুরুষকে আকৃষ্ট করতে রেখার জুড়ি মেলা ভার। যা নিয়ে এখনও অনেক গুঞ্জনই শোনা যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos