ঐশ্বর্যকে 'আন্টি' বলে সম্বোধন. বিপরীতে কী শাস্তি পেয়েছিলেন সোনাম

বলিউডে একাধিক তারকা একে অন্যের বিরুদ্ধে মুখত খুলে বিপাকে পড়েছিলেন একাধিকবার। সেই তালিকা থেকে বাদ পড়েন নি অনিল কাপুর কন্যা সোনাম কাপুরও। তবে তিনি বেফাঁস মন্তব্য করে বসেন খোদ বচ্চন বধূ ঐশ্বর্যের নামে, আর তার জেরেই বিপাকে পড়তে হয় সোনাম কাপুরকে। 

Jayita Chandra | Published : Jun 5, 2020 12:24 PM IST / Updated: Jun 05 2020, 05:56 PM IST

18
ঐশ্বর্যকে 'আন্টি' বলে সম্বোধন. বিপরীতে কী শাস্তি পেয়েছিলেন সোনাম

ঐশ্বর্যের সঙ্গে সোনাম কাপুরের প্রকাশ্যে সেভাবে কোনও বাকবিতন্ডা না হলেও এক বার বেফাঁস মন্তব্যের জেরে সমস্যার মুখে পড়তে হয়েছিল সোনাম কাপুরকে। 

28

কান চলচ্চিত্র উৎসবে একবার একই সঙ্গে সোনাম কাপুর ও ঐশ্বর্যের ব়্যাম্পে হাঁটার প্রস্তাব আসে। কিন্তু সেই প্রস্তাব খারিচ করে দিয়েছিলেন ঐশ্বর্য। 

38

যদিও কারণ খোলসা করে ঐশ্বর্য না বললেও, এই টুকু স্পষ্ট হয়ে গিয়েছিল যে তাঁদের মধ্যে কোনও না কোনও কারণে মতবিরোধ দেখা গিয়েছে। আসলে বিষয়টা ছিল সোনামের একটি মন্তব্য। 

48

সোনাম কাপুর ও ঐশ্বর্যের মধ্যে বয়সের পার্থক্য রয়েছে দশ বছরের বেশি। সোনাম একটি সাক্ষাৎকারে ঐশ্বর্যকে আন্টি বলে ফেলেন। সেই মন্তব্য ঘিরেই শুরু হয় জল্পনা। 

58

যদিও পরবর্তীতে সোনাম কাপুর তা নিয়ে একাধিকবার সাফাই দিয়েছেন, যে তিনি এভাবে কথাটা বলতে চাননি। সোনাম কাপুরের বাবা অনিল কাপুর কাজ করেছেন ঐশ্বর্যের সঙ্গে। 

68

সেই সূত্রে ঐশ্বর্যকে আন্টি বলে সম্বোধন করে থাকতে পারেন বলেও জানিয়েছিলেন সোনাম। যদিও তাঁর মতে তিনি কখনই কাউকে নিয়ে কুরুচিকর মন্তব্য করতে পারেন না। 

78

এই খবর ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। আর সেই কারণেই সোনামের সেই বছর কান চলচ্চিত্র উৎসবে হাঁটা হয়নি। ঐশ্বর্যের সঙ্গে তখন সোনাম এক সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। 

88

পরবর্তীতে সেই বিবাদ মিটে যায়। সোনাম কাপুর ও ঐশ্বর্যকে এক সঙ্গে খুব একটা দেখা না গেলেও, বর্তমানে যে কোনও ফ্যাশন উইকে, সোনাম, ঐশ্বর্যের স্টাইল স্টেটমেন্ট তাক লাগায় দর্শকদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos