সোশ্যাল মিডিয়ার শাহেনশাহ, সলমন-অক্ষয়দের পেছনে ফেলে নয়া রেকর্ড বিগ-বির

অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় যে কোনও প্রজন্মকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। দিনভর তিনি অ্যাক্টিভ থাকেন তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। এমন কী কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ ছাড়েননি। আর তাঁর এই গুণই আবারও সেরার তালিকাতে নাম লেখালো। 

Jayita Chandra | Published : Aug 21, 2020 2:06 AM IST

18
সোশ্যাল মিডিয়ার শাহেনশাহ, সলমন-অক্ষয়দের পেছনে ফেলে নয়া রেকর্ড বিগ-বির

অভিনয়ের দাপটে নতুন প্রজন্মকে অমিতাভফ বচ্চন বলে বলে ছয় মারছেন। যেমন তিনি বজায় রেখেছেন পর্দার দাপট, ঠিক ততটাই তিনি নিজেকে পটু করে তুলেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। 

28

অমিতাভ বচ্চনের কোনও প্রজন্মই এতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন। শুধু তাঁর প্রজন্ম কেন, অন্য প্রজন্মকেও তিনি বুড়ো আঙুল দেখিয়ে এবার সেরার তালিকাতে নাম লেখালেন।

38

আজ ৫০ বছর ধরে তিনি পর্দায় ঝড় তুলে আসছেন, একই ভাবে তিনি জনপ্রিয় ভক্তমহলে। এরপর একাধিক সুপারস্টার বলিউডে পা রেখেছে। 

48

তবে না অভিনয়ের দাপটে, না অ্যাক্টিভিটিতে অমিতাভ বচ্চনকে টক্কর দিতে সক্ষম হয়েছেন। আরও একবার তা প্রমাণ হয়ে গেল। 

58

ভারতে সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি জনপ্রিয় অমিতাভ বচ্চন। তাঁর টুইটরে ফলোয়ারের সংখ্যা বাঘা বাঘা তারকাদেরও হার মানালো। 

68

সলমন খানের টুইটর অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৪১.৪ মিলিয়ন ও অক্ষয় কুমারের সোশ্যাল মিডিয়া ফলোয়ার ৩৮.২ মিলিয়ন। অমিতাভ বচ্চনের ফলোয়ার সংখ্যা ৪৩.৮ মিলিয়ন।

78

একবার তাঁকে প্রশ্ন করা হয় তিনি কীভাবে এতটা অ্যাক্টিভ থাকতে পারেন সোশ্যাল মিডিয়ায়, মধ্য রাতেই হোক কিংবা দুপুরে, আপনার পোস্ট যে কোনও বিষয় নিয়ে মুহূর্তে দর্শকদের চোখে পড়ে। 

88

অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, তিনি এটা নিজের এক ব্যক্তিগত পরিধি মনে করেন। যেখানে তিনি সকল ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে পারেন অনায়াসে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos