অবশেষে দুয়ে এক, তবে বিয়েতেই কোন ঝড়ের মুখে রাধিকা-কর্ণ, উত্তর মিলবে মহা পরিণয় পর্ব

বাংলা ধারাবহিক মধ্যে এখন অন্যতম 'কি করে বলবো তোমায়'। রাধিক-কর্ণের বলেও না বলা সম্পর্কের আবার নয়া মোড়। বিয়ের পিঁড়িতে বসছে দুজনে। প্রথম থেকে যে দুই ব্যক্তি কেবল ভালোবাসা বুঝিয়ে এসেছে, রাগ, অভিমান, তেজ দিয়ে, তারাই এবার হার মানল মনের কাছে। অফিসের বস কর্ণ তাই তাঁর চোখ রাঙানি রাধিকা দেখেছে, কিন্তু কখন যে সেই মানুষটাকে ভালো বেসে ফেলা, নিজেও বোঝেনি। উল্টোদিকের ছবিটাও এক, এক কর্মচারী রাধিকা, ডিজাইন নিয়েই অধিকাংশ সময় কথা বলা, এক সময় সেও মন দিয়ে ফেলে কর্ণকে। কিন্তু প্রেমের বহিঃপ্রকাশ ঘটত, কেবল মাত্র পেছনেই, সামনে কেউ কাউকে বুঝতে দিতে ছিল নারাজ, সেই কর্ণ ও রাধিকা অবশেষে একছাদের তলায়, কিন্তু একটাই কী সহজ এই দুইয়ের এক হওয়া...

Jayita Chandra | Published : Aug 20, 2020 10:53 AM IST / Updated: Aug 20 2020, 07:32 PM IST

19
অবশেষে দুয়ে এক, তবে বিয়েতেই কোন ঝড়ের মুখে রাধিকা-কর্ণ, উত্তর মিলবে মহা পরিণয় পর্ব

রিয়েল লাইফেও কী জুটি বাঁধতে চলেছে এই জুটি। এমনই একাধিক প্রশ্ন ধেয়ে এসেছে এই রাঝিকা ও কর্ণর কাছে। তবে এখনই নয়, মাত্র কয়েকমাসের আলাপ বলে তা এড়িয়ে যায় রাধিকা। তাই বর্তমানে এই জুটি 'কি করে বলবো তোমায়' সেটেই দর্শকদের নজর কাড়ছেন। 

29

প্রতিটা পর্বেই টানটান উত্তেজনা, রাধিকার মনের বাস্তবের ছবিটা ঠিক কী তা বার করে নিয়ে আসা ভক্তদের পক্ষে সম্ভবপর হয়নি। কিন্তু রিল লাইফে সেই স্বপ্নপূরণের পথে। 'কি করে বলবো তোমায়' সেটে এবার বিয়ের আসর। 

39

বিয়ের পিঁড়িতে বসতে চলেছে 'কি করে বলবো তোমায়' ধারাবাহিকের রাধিকা ও কর্ণ। দীর্ঘ দিনের তাঁদের কানামাছি খেলার মত সম্পর্ক। 

49

ভালোবাসা রয়েছে ভরপুর, তবুও যেন পরিস্থিতি সঙ্গে নেই। এমনই ভাবে পর্বের পর পর্ব এগোতে থাকে,দূরত্ববাড়ে বই তা কমে না। তবে এবার নয়া মোড় ধারাবাহিকে। 

59

বিয়ে করছেন কর্ণ, রাধিকাও রাজি। এতদিনে তা সকলের কাছেই স্পষ্ট। ফলে ধারাবাহিকের টিআরপিও হিট। 

69

দর্শকদের ড্রইং রুমে এখন যেন সাজো সাজো রব, সন্ধে হলেই টিভির পর্দায় বিয়ের প্রস্তুতি। কিন্তু এতেই কী মিলবে সুখ!

79

নাকি জীবনের আরও এক নয়া মোড়ে এসে দাঁড়িয়েছে এই সম্পর্ক, আবার একাধিক পরীক্ষা দিয়ে করতে হবে পাশ! 

89

কোন দিকে ঘুরবে গল্পের মোড় তা বলা দায়। তবে নতুন ঝড়ের মুখে যে পড়তে চলেছে এই ধারাবাহিকের দুই চরিত্র তা নিশ্চিত। 

99

তবে কী সেই বিপদ, তা জানতে চোখ রাখতে হবে কি করে বলবো তোমায় "মহা পরিণয় পর্ব"-তে, ২১ ও ২২ আগস্ট, ঠিক রাত ৯.৩০, জি বাংলাতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos