নিক-প্রিয়ঙ্কার অন্দরমহল, লস এঞ্জেলস-এ ১৫০ কোটির নতুন বাংলোয় কোয়ারেন্টাইন

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তাঁকে নাম দিয়েছে ভারতের জামাই। তিনি হলেন প্রিয়ঙ্কা চোপড়ার বর নিক জোনাস। তাহলে ভারতের মেয়ে কেমন আছে সুদূরে, তারই এবার জবাব মিলল ছবিতে ছবিতে। প্রিয়ঙ্কা ও নিকের মধ্যে সম্পর্কের বন্ডিং-সকলেরই চোখে ধরা দেয়। কোভিডে গোটা দেশ যখন লকডাউনে, তখন নতুন বাংলোতে নিকের সঙ্গে প্রিয়ঙ্কা গিয়েছিলেন কোয়ারেন্টাইনে, কেমন দেখছে সেই বাংলো...

Jayita Chandra | Published : Aug 20, 2020 9:30 AM IST / Updated: Aug 20 2020, 03:55 PM IST

110
নিক-প্রিয়ঙ্কার অন্দরমহল,  লস এঞ্জেলস-এ ১৫০ কোটির নতুন বাংলোয় কোয়ারেন্টাইন

নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া একে অন্যকে চোখে হারায়। এই জুটির প্রেমের সম্পর্ক থেকে বিয়ে, একাধিকবার আলোচনার বিষয় হয়ে উঠেছে। 

210

প্রিয়ঙ্কা চোপড়া যদিও খুব একটা এই নিয়ে মুখ খোলেন না। কারণ তিনি মনে করেন, তাঁদের সম্পর্কের বুনিয়াদ অনেক বেশি মজবুত।

310

লকডাউনে এই পাওয়ারকপিলই এখন একান্তে সময় কাটাচ্ছে এক আলিসান বাংলোতে। লস এঞ্জেলাসে সম্প্রতি এই বাংলো কিনেছিলেন নিক জোনাস। যার মুল্য ২০ মিলিয়ান ডলার।

410

ভারতীয় টাকায় এই বাংলোর দাম দাঁড়ায় ১৫০ কোটি টাকা। সেখান থেকেই একাধিক ছবি ভাইরাল নেট পাড়ায়। নতুন বাংলো নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন প্রিয়ঙ্কা।

510

প্রিয়ঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ার পাতায় একটি পোস্ট শেয়ার করে জানিয়েছিলেন নতুন বাড়ি কেনার কথা। এর থেকেই কিছুটা দূরে আরও একটি বাংলো কিনেছেন, নিকের দাদা। 

610

নিক ও প্রিয়ঙ্কার সম্পর্কের এই বুনিয়াদ একাধিকবার হেলানোর চেষ্টা করেছে অনেকেই। কিন্তু তা সম্ভব নয়। এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা এক জনল্পনা নিয়ে মন্তব্য করে বসেন। 

710

এক খবরে প্রকাশ হয়েছিল, নিকের পরিবারে নিত্য অশান্তি প্রিয়ঙ্কার জন্য। তিনি উত্তরে জানিয়েছিলেন, তাঁরা খুব ভালো আছেন, যাঁরা বোঝার তাঁরা ঠিকই বোঝেন। 

810

এমন কি তাঁদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে, এমন খবরও উঠে এসেছিল সামনে। যা কখনই সত্যি ছিল না বলে দাবি করেছিলেন প্রিয়ঙ্কা।

910

বর্তমানে সেই নেটিজেনদেরই চোখ কপালে প্রিয়ঙ্কার নতুন বাংলো দেখে। মুহূর্তে এই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

1010

বাড়ির ভেতরে প্রিয়ঙ্কা সঙ্গে রয়েছে কয়েকজন নিকের পরিবারের সদস্য আর কিছুজন কর্মচারি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos