১ কোটি ৩৮ লক্ষ টাকার 'মার্সিডিজ' কিনে ট্রোলড অমিতাভ , জানেন কি কত কোটি টাকার গাড়ির মালিক 'বিগ বি'

করোনাকে হারিয়ে সদ্যই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন। বাড়িতে ফিরেই  ফের কেবিসি-র শুটিং শুরু করেছেন বলিউডের শাহেনশা। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, এস ক্লাস মার্সিডিজ বেঞ্জ কিনেছেন বিগ বি। সদ্যই ভারতে লঞ্চ করেছে মার্সিডিজের এই নয়া রেঞ্জ। গাড়িটির দাম প্রায় ১ কোটি ৩৮ লক্ষ টাকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে অমিতাভের নতুন গাড়ির ছবি।  নয়া গাড়ি কেনা থেকে, গাড়িতে পোজ দেওয়া ছবিতেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন বিগ বি। কত কোটি টাকার গাড়ির মালিক অমিতাভ, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Sep 2, 2020 9:04 AM IST / Updated: Sep 02 2020, 02:42 PM IST

110
১ কোটি ৩৮ লক্ষ টাকার 'মার্সিডিজ' কিনে ট্রোলড অমিতাভ , জানেন কি কত কোটি টাকার গাড়ির মালিক 'বিগ বি'


বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনের গাড়ির তালিকাটি বেশ দীর্ঘ। সম্প্রতি সেই তালিকায় নয়া সংযোজন এস ক্লাস মার্সিডিজ বেঞ্জ। সদ্যই ভারতে লঞ্চ করেছে মার্সিডিজের এই নয়া রেঞ্জ। গাড়িটির দাম প্রায় ১ কোটি ৩৮ লক্ষ টাকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে অমিতাভের নতুন গাড়ির ছবি।  

210

নতুন গাড়ির সঙ্গে ছবিতে পোজ দিতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা। নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করতে শুরু করেছেন অমিতাভের পোস্টে।

310

একজন  লিখেছেন, পুরোটাই শো অফ। কেউ লিখছেন, এত টাকা থাকা সত্ত্বেও কেন অনুদান করেন না। যদিও নেটিজেনদের এই মন্তব্যে কর্ণপাত করেননি বচ্চন। এই মার্সিডিজ ছাড়াও বেশ কয়েকটি গাড়ির মালিক অমিতাভ। সম্প্রতি মার্সিডিজ বেঞ্জের নয়া গাড়ির নম্বরের যোগফল এসেছে ১১, যা কিনা অমিতাভের লাকি নম্বর। 

410

অমিতাভের গ্যারেজেও প্রচুর বিলাসবহুল গাড়ি রয়েছে। বিগ বি যে গাড়িগুলি পছন্দ করে তার তালিকায় রয়েছে রেঞ্জ রোভার। এই গাড়িটিরও দাম প্রায় ৪৯ লাখ থেকে শুরু।
 

510

রোলস রয়েসের মতো গাড়ির মালিকও অমিতাভ বচ্চন।  এই গাড়িটি তাকে উপহার দিয়েছেন প্রযোজক-পরিচালক বিধু বিনোদ চোপড়া। গাড়িটির দাম প্রায় ৪.০ কোটি থেকে ৮.২৫ কোটি টাকা।

610

অমিতাভ বচ্চনের বাংলোর পার্কিংয়ে নয়া গাড়ি দেখে গুঞ্জন উঠেছিল অভিষেক-ঐশ্বর্য জন্মদিনে আরাধ্যাকে এই  গাড়ি উপহার দিয়েছিলেন, পরে ভক্তদের খোলসা করে অমিতাভ জানিয়েছিলেন, অভিষেকই এই গাড়ি তাকে উপহার দিয়েছেন। এর দামও ২৬-২৯ লাখ টাকার মধ্যে।

710


এছাড়াও তাদের টয়োটার ল্যান্ড ক্রুজারও রয়েছে। যার দামও প্রায় ১.২০ কোটি টাকা।

810


অমিতাভের গ্যারেজে মার্সিডিজের সিদানও রয়েছে। যার দাম শুরু প্রায় ৫ লাখ টাকা।

910

বেন্টলি কন্টিনেন্টাল জিটি-রও মালিক অমিতাভ। এটি দাম শুরুই প্রায় ৪.৪ কোটি টাকা থেকে।

1010

এখানেই শেষ নয়, অমিতাভের গাড়ির তালিকা আরও দীর্ঘ। এর মধ্যে মার্সিডিজ এসএল ৫০০, লেক্সাস এসএল ৪৭০,বিএমডব্লুউ এক্স ৫,  বিএমডব্লুউ ৭ সিরিজ, মার্সিডিজ এস ৩২০ -এর মতো বিলাসবহুল গাড়িও রয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos