সঙ্গমের প্রতি মেয়েদেরও চাহিদা সমান, অন্তরঙ্গতা নিয়ে কী বিদ্যার রহস্য ফাঁস

এক সময় সঙ্গম বা সেক্স লাইফ নিয়ে কথা বলা ছিল দায়। এখন তারকারা খুবই স্বাচ্ছন্দ বোধ করেন এই বিষয় নিয়ে কথা বলতে। যার ফলে প্রশ্নও উঠে আসে হাজার। এমনই এক প্রশ্নের সন্মুখীন হতে হয়েছিল বিদ্যা বালানকে। ডার্টি পিকচার ছবির শ্যুটে কী বলেছিলেন অভিনেত্রী। 

Jayita Chandra | Published : Sep 2, 2020 7:16 AM IST

18
সঙ্গমের প্রতি মেয়েদেরও চাহিদা সমান, অন্তরঙ্গতা নিয়ে কী বিদ্যার রহস্য ফাঁস

বিদ্যা বালান, বলিউডে হট অভিনেত্রীদের তালিকাতে পড়ে না বিদ্যার নাম। অথচ এই অভিনেত্রীই উষ্ণতার চরমে পৌঁচ্ছে ছিলেন ডার্টি পিকচারে। 

28

ছবি ঘিরে শুরু হয়েছিল নানা জল্পনা, উন্মাদনা। নয়া অবতারে ধরা দিয়েছিলেন বিদ্যা বালান। পরিণীতা ছবির ফ্রেমের সঙ্গে যার কোনও মতেই মিল খুঁজে পাওয়া নয়। 

38

কোথায় ললিতা কোথায় সিল্ক, ঝড়ের মত ভাইরাল হয়েছিল বিদ্যার লুক, হট সিন। সাক্ষাৎকারে একাধিকবার যা নিয়ে কথা বলতে শোনা গিয়েছে বিদ্যাকে। 

48

একবার তাঁকে প্রশ্ন করা হয়, মেয়েদের জীবনে সঙ্গম নিয়ে তাঁর কী মতামত। সেক্স নিয়ে তাঁর ধারনা কী...

58

প্রশ্ন শুনে বিন্দু মাত্র দ্বিধা বোধ না করেই উত্তর দিয়ে বসেন বিদ্যা। জানিয়েছিলেন সেক্স মেয়েদেরও প্রয়োজন, সেক্স মেয়েরাও পছন্দ করে। 

68

সেক্স নিয়ে একটা ছেলের চাহিদা যতটা ঠিক ততটাই চাহিদা থাকে মেয়েদেরও। বিদ্যার এই সপাট উত্তর বুঝিয়ে দিয়েছিল তিনি কতটা নিজেকে ভাঙতে পারেন। 

78

ডার্টি পিকচার শ্যুটের জন্য প্রথম পছন্দ ছিলেন না বিদ্যা বালান। তাঁর লুক থেকে শুরু করে তাঁর পর্দায় উপস্থিতি, সবই প্রমাণ করেছিল তিনি কতটা পার্ফেক্ট সব রকমের দৃশ্যে।

88

তবে এই ছবির পর বিদ্যাকে আর হট লুকে দেখা যায়নি। চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করলেও সিল্ক লুকে ইতি টেনেছিলেন বিদ্যা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos