Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। কিন্তু আচমকা কী হল অমিতাভের। স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে হঠাৎই কথা বলা বন্ধ করে দিয়েছেন অমিতাভ বচ্চন। তবে কি বিবাহ বিচ্ছেদ নাকি অন্য কিছু সিদ্ধান্ত নিতে চলেছেন এই তারকা জুটি, জল্পনা বাড়ছে বলিপাড়ার অন্দরে।

Riya Das | Published : Dec 4, 2021 10:37 AM IST

19
Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও জয়া বচ্চনের (Jaya Bachchan)  সম্পর্কের কথা সকলেই জানেন। প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। দীর্ঘবছর ধরে একে অপরকে আগলে রেখেছেন এই তারকা জুটি।

29


কিছুদিন আগেই ১০০০ এপিসোড পেরিয়েছে অমিতাভ বচ্চনের  (Amitabh Bachchan)  গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি'। ১৩ তম সিজনে এসেই ১০০০ এপিসোড অতিক্রম করল এই গেম শো। এবং এই বিশেষ এপিসোডকে আরও বিশেষ ভাবে পালন করলেন নির্মাতা ও চ্যানেল কর্তৃপক্ষ। 

39

অমিতাভ বচ্চনের  (Amitabh Bachchan) সঙ্গে হটসিটে খেলতে বসেন শ্বেতা বচ্চন এবং  নাতনি নব্যা নাভেলি নন্দা। মেয়ে নাতনিতে নিয়ে খেলতে বসেই অমিতাভের পারিবারিক প্রসঙ্গে উঠে আসে। আর সেখানেই ভিডিও কলে যোগ দেন জয়া বচ্চন।

49

সেখানেই জানা যায়, জয়া বচ্চন নাকি (KBC) কেবিসি-তে বচ্চনের আউটফিট নিয়ে খুব আলোচনা করেন তার পাশাপাশি সমালোচনাও করেন সমানতালে।  কথায় কথায় অমিতাভ (Amitabh Bachchan)  বলে ওঠেন তিনি আর জয়ার (Jaya Bachchan) সঙ্গে কথা বলবেন না যদি তিনি অমিতাভের পোশাক নিয়ে আলোচনা বন্ধ না করেন। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে।

59

প্রোমো ভিডিওতে দেখা গেছে, শ্বেতা ও নব্যা রাজকীয়ভাবে ঢুকছে কেবিসি-তে (KBC)। ব্যাকগ্রাউন্ডে বাজছে কভি খুশি কভি গম-এর টাইটেল ট্র্যাক। শো-তে এসেই দাদু অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) বাহবা দেন নব্যা নাভেলি। 

69

ফের অমিতাভের  (Amitabh Bachchan) পোশাকের  প্রশংসা  করেন নব্যা। কারণ বেশিরভাগ সময়ে বাড়িতেই গাউন পরেই থাকতে পছন্দ করেন অমিতাভ। এই কথা শুনে শ্বেতা বলে ওঠেন মা কিন্তু তোমার পোশাকের সমালোচক।

79

তবে শ্বেতার  (Amitabh Bachchan) কথা শুনে নব্যাও সরাসরি বলেন, দিদার তো তোমার উপর কোনও রংই ভাল লাহে না। বলেন , আরে আজ অতটাও ভাল লাগছে না।  তার পোশাক নিয়ে এত সমালোচনার পরই  জয়াকে উদ্দেশ্যে করে অমিতাভ তিনি আর কথাই বলবেন না। যদিও জয়া (Jawa Bachchan) ছেড়ে দেওয়ার পাত্র নন, সটান উত্তরে বলেন এটা তো ভাল খবর।

89

'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৩ তম সিজনে এসেই ১০০০ এপিসোড অতিক্রম করল বচ্চনের (Amitabh Bachchan) এই শো । এবং এই বিশেষ এপিসোডেই বচ্চনের পর্দাফাঁস করলেন মেয়ে -নাতনিরা। তবে পুরো বিষয়টাই যে নিঠক মজার ছলে হয়েছে তা বেশ স্পষ্ট।

99

অমিতাভ বচ্চনের  (Amitabh Bachchan) কোটি কোটি টাকার ঋণের বোঝা থেকে দেউলিয়া হয়ে যাওয়া আবার সমস্ত কিছু সামলে সর্বদাই একসঙ্গে থেকেছেন বলিউডের তারকা দম্পতি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তবে স্বামীর প্রতি ভালবাসা যে এখনও কতটা গভীর তা ফের বুঝিয়ে দিয়েছেন জয়া বচ্চন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos