ছেলের সামনেই খুল্লামখুল্লা ঠোঁটঠাসা চুম্বন, অমিতাভ-জয়ার কীর্তি দেখে আঁতকে উঠেছিলেন অভিষেক

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার ছেলে অভিষেকের সামনে। অন্তরঙ্গ অবস্থায় বাবা-মাকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন জুনিয়র বচ্চন।

Riya Das | Published : Jul 29, 2021 2:29 AM IST / Updated: Jul 29 2021, 08:16 AM IST

18
ছেলের সামনেই খুল্লামখুল্লা ঠোঁটঠাসা চুম্বন, অমিতাভ-জয়ার কীর্তি দেখে আঁতকে উঠেছিলেন অভিষেক

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন এবং বচ্চন পরিবারকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত বচ্চন পরিবার। একাধিক সম্পর্ক থেকে পরকীয়া-সঙ্গম-চুম্বন, এককথায় কন্ট্রোভার্সিতে বচ্চন পরিবার যেন সর্বদাই এগিয়ে ।

28

বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়।

38

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। ২০০৩  বি-গ্রেডের 'বুম' ছবিতে অভিনয় করেছিলেন। তবে আর্থিক সঙ্কট এবং দেউলিয়ার কারণেই তিনি তা করেছিলেন বলে ধরা হয়। অমিতাভ বচ্চনের কোটি কোটি টাকার ঋণের বোঝা থেকে দেউলিয়া হয়ে যাওয়া আবার সমস্ত কিছু সামলে সাফল্যে সর্বদাই একসঙ্গে থেকেছেন বলিউডের এই তারকা দম্পত্তি।

48

সম্প্রতি কিছু বছর আগের স্ক্রিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু পিডিএ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। অমিতাভ বচ্চন যে এমনটা করতে পারেন তা  যেন ভাবতেই পারেননি নেটিজেনরা।
 

58


এমনিতে খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার ছেলে অভিষেকের সামনে। 

68

অন্তরঙ্গ অবস্থায় বাবা মাকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন অভিষের। কারণ অমিতাভ এবং জয়াকে এর আগে কোনওদিনও এতটা ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়নি। সালটা ২০১৪, ১৪ জানুয়ারি। মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে মিঃ এবং মিসেস বচ্চনকে চুম্বন করতে দেখা গেছিল, যা দেখামাত্রই সকলে চমকে গেছিলেন।

78

অমিতাভ-জয়ার ঘনিষ্ঠ চুম্বনের ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। মুম্বইতে অনুষ্ঠিত স্ক্রিন অ্যাওয়ার্ডে অমিতাভের নাম ঘোষণা হতেই চুম্বনে লিপ্ত হয়েছিলেন তারকা দম্পতি। যদিও এটি উদ্দেশ্যমূলক ছিল কিনা তা  স্পষ্ট নয়। তবে সকলেই এই ঘটনায় হতবাক হয়েছিলেন

88


তবে সবচাইতে যেটা নজর কেড়েছিল, সেটি হল সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিতাভের ছেলে অভিষেক বচ্চনও। আর ছেলের সামনে এতটা ঘনিষ্ঠ হয়তো জীবনে প্রথমবার হয়েছিলেন অমিতাভ-জয়া, এই ঘটনায় সবচেয়ে বেশি চমকে গেছিলেন জুনিয়র বচ্চন।

 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos