স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী


তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে।

Riya Das | Published : Jul 28, 2021 5:51 AM IST

111
স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে,  কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

 আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে ।

211

 আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে ।

311


আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। 
 

411

১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। আদালতেও মিলল না স্বস্তি। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় স্ত্রী শিল্পাকে এখনই কোনও ক্লিনচিট দেওয়া হয়নি, সাফ জানাল পুলিশ।
 

511


মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে। যদি এখনও পর্যন্ত এই মামলায় শিল্পার কোনও যোগসূত্র সামনে আসেনি। তবে শিল্পার ভূমিকা না থাকলেও তদন্তের খাতিরে ছাড় দেওয়া হচ্ছে না নায়িকাকে।

611

এমনকি রাজের সঙ্গে পর্ন ব্যবসায় জড়িত কিনা শিল্পা শেট্টি, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি রাজের আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য ফরেন্সিক অডিটর নিয়োগ করছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

711

অন্যদিকে মুম্বই পুলিশের ধারণা লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীর নাম ব্যবহার করে পুরো ব্যবসাটাই নিজেই চালাতেন রাজ। ২০১৯ সালে ফেব্রুয়ারি মাসে রাজ কুন্দ্রা আর্মস প্রাইম মিডিয়া নামের একটি কোম্পানি প্রতিষ্ঠা করেছিলেন। ছয় মাস পর সেই কোম্পানির আওতায় তৈরি হয় হটশটস নামের ভিডিও অ্যাপটি।
 

811

রাজের দাবি,  লন্ডনের ব্যবসায়ী প্রদীপ বক্সীকে ২৫ হাজার মার্কিন ডলারে এই অ্যাপ বিক্রি করে দেন রাজ। কিন্তু হটশটসের যাবতীয় কাজ চলত রাজের অর্ডারেই। শালীনতার মাত্রা ছাড়াতেই ২০২০ সালের জুন মাসের গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপ স্টোর থেকে বাতিল করে দেওয়া হয় এই অ্যাডাল্ট অ্যাপ।
 

911

রাজ কুন্দ্রা জামিনের আবেদনে জানিয়েছেন, তাকে বয়ান রেকর্ডের অছিলায় ডেকে বিনা কোনও নোটিশে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও তাকে সিআরপিসি ৪১ (এ)-র আওতায় কোনও নোটিশ জারি করা হয়নি।

1011

আবেদনপত্রে আরও জানানো হয়েছে, এই মামলায় গত ৫ ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার করা হয় এবং ৩রা এপ্রিল চার্জশিট ফাইল করা  হয়। যে কোন সময়েই রাজকে বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডাকতে পারত এবং সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করত পুলিশ।
 

1111

পর্নোগ্রাফির চক্রের মাথা যে রাজ, তার যথেষ্ঠ প্রমাণও রয়েছে অভিনেতার কাছে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। হাজার হাজার কোটি টাকার লেনদেন এই ব্যবসায় হয়েছে। যার প্রমাণও রয়েছে  মুম্বই পুলিশের হাতে। রাজ কুন্দ্রার বিভিন্ন অ্যাকাউন্ট থেকে ৭.৫ কোটি টাকা বাজেয়াপ্ত  করা হয়েছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos