সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Jul 28, 2021 4:25 AM IST

110
সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। তিনি সকলের প্রিয় রণবীর কাপুর।

210

ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে  দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। 
 

310

রণবীরের এই ৫ বছরের প্রেমিকার কথা অনেকেই হয়তো জানেন না। তিনি হলেন আমির খানের ভাগ্নে ইমরান খানের স্ত্রী অবন্তিকা। একটানা পাঁচ বছর একে অপরকে ডেট করেছেন তারা। যদিও সেই সম্পর্ক শেষ পর্যন্ত ভেঙেই গেছে রণবীরের।

410

সম্পর্কের ভাঙা-গড়ায় বেশ নামডাক রয়েছে রণবীরের। তবে সূত্রের খবর, অবন্তিকা এবং রণবীরের মধ্যে বেশ ঘনিষ্ঠ সম্পর্কই ছিল এবং পুরোনো প্রেমের চর্চায় তারা আজও শিরোনামে।

510


রণবীর কাপুরের সঙ্গে ৫ বছরের সম্পর্ক ভাঙার পরই আমির খানের ভাগ্নে ইমরান খানকে ডেট করতে শুরু করেন অবন্তিকা। এবং জানা যায় সেই সময়ে রণবীর ও ইমরানের মধ্যে সম্পর্ক বেশ ভালই ছিল।

 

610


২০১১ সালে ১০ জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েন ইমরান ও অবন্তিকা। তাদের একটি মেয়েও রয়েছে নাম ইম্মারা। তবে ইমরানের সঙ্গেও অবন্তিকার সম্পর্ক তলানিতে ঠেকেছে। দুজনেই এখন আলাদা।

710

আর অন্যদিকে রণবীর এখনও ছাদনাতলায় পৌঁছতে পারলেন না। ২০১৮ সাল থেকে মহেশ কন্যা আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তবে শুধু প্রেম নয়, লিভ-ইনও করেন দুজনে।

810

অনেকদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর আলিয়া। পার্ট হোক বা ডিনার ডেট সর্বত্রই একসঙ্গে দেখা যায় লাভবার্ডসকে। 

910

বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর, কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন।

1010

রণবীর-আলিয়া অভিনীত ছবি  'ব্রহ্মাস্ত্র' ছবি মুক্তির দিনও করোনার জন্য বারবার পিছিয়ে যাচ্ছে।  ফের ছবি মুক্তি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos