আদৌ কি চিন্তামুক্ত হলেন অমিতাভ, প্রকাশ্যে এল 'জলসা'র ২৬ জন কর্মীর কোভিড রিপোর্ট

করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। রাত কাটতে না কাটতেই পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলেই হতাশ হয়ে পড়েছেন। শুধু এরাই নন, অমিতাভের জলসায় কর্মরত ২৬ জন কর্মীকেও কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। আজই প্রকাশ্যে এসেছে স্টাফেদের রিপোর্ট। তবে কি চিন্তামুক্ত হতে পারলেন বিগ বি। জেনে নিন বিশদে।

Riya Das | Published : Jul 13, 2020 11:59 AM IST / Updated: Jul 13 2020, 06:12 PM IST

111
আদৌ কি চিন্তামুক্ত হলেন অমিতাভ, প্রকাশ্যে এল 'জলসা'র ২৬ জন কর্মীর কোভিড রিপোর্ট

বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়।
 

211

শনিবার রাতেই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে মারণ ভাইরাসের। তাদের এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন। কিন্তু জয়া  বচ্চন ও মেয়ে শ্বেতা রিপোর্ট নেগেটিভ আসায় খানিকটা হলেই স্বস্তি মিলেছে ভক্তদের।

311

বর্তমানে বচ্চন পরিবারে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অমিতাভের করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রায় ৫৪ জন তাদের সংস্পর্শে এসেছেন বলে খবর পাওয়া যায়।

411

এই ৫৪ জনের মধ্যে ২৬ জন অমিতাভের জলসা-র স্টাফ ছিলেন। সেই খবর আসতেই ২৬ জন কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল।

511


আজ প্রকাশ্যে এসেছে ২৬ জন কর্মীর করোনার রিপোর্ট। আনন্দের বিষয় হল। রিপোর্টে সকলেই নেগেটিভ।

611


রিপোর্ট নেগেটিভ হলেও সুরক্ষার কারণে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তাদেরকে।

711

বর্তমানে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ বচ্চন। ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। 

811


অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যাকে বাড়িতেই চিকিৎসা করছেন বচ্চন পরিবারের পারিবারিক চিকিৎসক।

911


 এখনই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন না বিগ বি ও অভিষেক। তবে আগের থেকে অনেকটাই সুস্থ রয়েছেন অভিষেক বচ্চন।আরও কয়েকদিন হাসপাতালের পর্যবেক্ষণে রাখা হবে। 

1011


হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। গত প্রায় ১২ বছর ধরে তিনি এই কাজটি চালিয়ে যাচ্ছেন। হাসপাতালের বিছানা বসেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ।

1111

যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে।  পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos