ক্রমশ দুঃসংবাদে ভরছে একতার জীবন, 'বালাজি'তে করোনার কোপে ক্ষতির মুখে প্রযোজক

একতা কাপুরের প্রযোজনা সংস্থায় একের পর এক খারাপ খবর। বলিউডে করোনা সংক্রমিত হয়ে চলেছে দ্রুতগতিতে। ২৪ ঘন্টার মধ্যে বি-টাউনের বচ্চন পরিবার, অনুপম খেরে পরিবার এবং রেখার বাড়িতেও হানা দিয়েছে করোনা। বলিউড থেকে করোনা এবার গ্রাস করার পথে হিন্দি টেলিভিশনকেও। ছোটপর্দায় শেষমেশে এসে পড়ল করোনা। কসৌটি জিন্দাগি কি ধারাবাহিকের প্রধান অভিনেতা পার্থ সমথানের কোভিড পজিটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই আকাশ ভেঙে পড়ে একতা কাপুরের মাথায়। তারপরই একতার প্রযোজনা সংস্থার উপরসভাপতি তনুশ্রী দাশগুপ্ত করোনা আক্রান্ত হয়।

Adrika Das | Published : Jul 13, 2020 10:16 AM IST

113
ক্রমশ দুঃসংবাদে ভরছে একতার জীবন, 'বালাজি'তে করোনার কোপে ক্ষতির মুখে প্রযোজক

একতা কাপুরের প্রযোজনায় তৈরি ধারাবাহিক কসৌটি জিন্দাগি কি টেলিদুনিয়ার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। এর আগে কসৌটি জিন্দাগি কি-র শ্বেতা তিওয়ারি এবং সিজান খানের ধারাবাহিকটি সাড়া ফেলেছিল দর্শকমহলে। 
 

213

ধারাবাহিকের রিমেক নিয়ে বিনোদন দুনিয়ায় পা ফেলতেই ফের সাড়া ফেলেন একতা কাপুর। এরিকা ফারন্যানডিজ এবং পার্থ সমথানের জুটিকে বেশ পছন্দ করেন অনুরাগীরা। টিআরপির খেলাতেও শীর্ষে ছিল এই ধারাবাহিক।

313

হঠাৎই করোনার প্রকোপে বন্ধ করে দিতে হয় শ্যুটিং। মাস দুয়েকের বেশি শ্যুটিং বন্ধ থাকার পর সম্প্রতি লকডাউন কাটিয়ে শুরু হয়েছিল শ্যুটিং। সমস্ত নিয়মাবলী মেনেই চলছিল কাজ। 

413

তাও করোনা আক্রান্ত হলেন পার্থ সমথান। তারপরই জানা গিয়েছে, বালাজি টেলিফিল্মের উপসভাপতি তনুশ্রী দাশগুপ্তও করোনা আক্রান্ত। শ্বাসকষ্টের দরুণ তাঁকে হাসপাতেল নিয়ে যাওয়া হয়। 

513

সেখানে তাঁর করোনা পরীক্ষা হতেই পজিটিভ আসে ফলাফল। তাঁর মা-ও করোনা আক্রান্ত। যদিও তাঁর মায়ের শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা দিয়েছে। তাই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন পড়েনি। বাড়িতেই চলছে চিকিৎসা। 

613

একতার প্রযোজনা সংস্থার সমস্যা ক্রমশ বাড়ছে। জনপ্রিয় দু'টি ধারাবাহিকই করোনার প্রকোপের আগে টিরাপি তেমন ধরে রাখতে পারেনি। তার উপর লকডাউনের জেরে বন্ধ হয় শ্যুটিং। তাতেও ক্ষতি হয় একতার বালাজি টেলিফিল্মের। 

713

নাগিন থেকে সরিয়ে দেওয়া হয় রাশমি দেসাইর চরিত্রটিকে। লকডাউনে যে আর্থিক ক্ষতির সম্মুখীন একতাকে হতে হয়েছে তাতে রাশমির মত জনপ্রিয় অভিনেত্রীকে প্রাপ্য পারিশ্রমিক দেওয়া সম্ভব নয়। এমনটাই জানিয়েছে একতার ঘনিষ্ঠ সূত্র। 

813

প্রসঙ্গত, পার্থ সমথান টুইটে নিজের সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আনেন। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে ধারাবাহিকের শ্যুটিং। তাঁর সংস্পর্ষে আসা সকলকেই নিজেদের পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেছেন অভিনেতা। 

913

পার্থ টুইটে লিখেছেন, "আমি কোভিড পজিটিভ। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি, কিছুদিন আগে যাঁরা আমার সংস্পর্ষে এসেছেন তাঁরা নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন।" 

1013

পার্থ টুইটে লিখেছেন, "আমি কোভিড পজিটিভ। সকলের কাছে অনুরোধ জানাচ্ছি, কিছুদিন আগে যাঁরা আমার সংস্পর্ষে এসেছেন তাঁরা নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিন।" 

1113

তিনি এও লেখেন, "আমি সেল্ফ কোয়ারেন্টাইনে রয়েছি। মুম্বই পৌরসভাকে অসংখ্য ধন্যবাদ আমার পাশে থাকার জন্য।" পার্থের পোস্টে একের পর এক তাঁর দ্রুত আরোগ্য কামনা করে চলেছে। 

1213

অভিনেতার কোভিড পজিটিভ খবরের পরই বন্ধ হয়ে গিয়েছে শ্যুটিং। বালাজি টেলিফিল্মসের তরফ থেকে জানানো হয়েছে, তাঁদের প্রযোজনা সংস্থার ধারাবাহিক কসৌটি জিন্দাগি কি-র অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছেন। 

1313

তিনি চিকিৎসার মধ্যেই রয়েছেন। তাঁদের কাছে অভিনেতা-অভিনেত্রী, কর্মী এবং টেকনিশায়নদের সুরক্ষা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। যার জেরে এই ধারাবাহিকের শ্যুটিং বন্ধ রাখা হচ্ছে। পরিস্থিতি আগের অবস্থায় ফিরলে যাবতীয় নিয়ামবলী মেনে শ্যুট শুরু করা হবে।     

Share this Photo Gallery
click me!
Recommended Photos