সোয়াব রিপোর্ট নেগেটিভ অমিতাভের, দু-একদিনের মধ্যেই ছাড়া পাবেন হাসপাতাল থেকে

করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।  সারা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছিল এই খবরে। গত ১২ দিন ধরে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ । ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। সম্প্রতি একটি রিপোর্টে জানা গেছে অমিতাভের সোয়াব টেস্ট নেগেটিভ এসেছে।  এর পাশাপাশি অভিষেক বচ্চনও অনেকটাই সুস্থ। খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পাবেন বিগবি ও জুনিয়র বচ্চন,তবে কেমন আছেন ঐশ্বর্য-আরাধ্যা।

Riya Das | Published : Jul 23, 2020 8:39 AM IST / Updated: Jul 23 2020, 02:15 PM IST

111
সোয়াব রিপোর্ট নেগেটিভ অমিতাভের, দু-একদিনের মধ্যেই ছাড়া পাবেন হাসপাতাল থেকে

বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক সদস্য কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়।

211

 বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে মারণ ভাইরাসের। ১১ জুলাই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের।তাদের এই খবর জানাজানি হতেই গোটা দেশ তাদের সুস্থতার কামনা করেছেন। কিন্তু জয়া  বচ্চন ও মেয়ে শ্বেতা রিপোর্ট নেগেটিভ আসায় খানিকটা হলেই স্বস্তি মিলেছে ভক্তদের।

311

বর্তমানে বচ্চন পরিবারে ৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অভিষেক-ঐশ্বর্যা-আরাধ্যা- অমিতাভ সকলেই করোনায় আক্রান্ত হয়ে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন।

411

অমিতাভ-অভিষেকের পরই নানাবতী হাসপাতালে রাতেই ভর্তি করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যাকে । এই খবর প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে ভক্তদের। হঠাৎই জ্বর আসায় কোনওরকম ঝুঁকি না নিয়েই দুজনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

511

বর্তমানে দীর্ঘ ১২ দিন ধরে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে আপাতত স্থিতিশীল রয়েছেন অমিতাভ । ফুসফুসের সংক্রমণ অনেকটাই কমেছে এবং অক্সিজেন লেভেলও স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। 

611

সম্প্রতি নানাবতী হাসপাতাল ও মুম্বই পুরসভা সূত্রে জানা গিয়েছে, চিকিৎসায় সাড়া দিয়ে দ্রুত সুস্থ হয়ে উঠছেন বিগ বি। সোয়াব রিপোর্টও নেগেটিভ এসেছে বিগ-বির। খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছাড়া পাবেন।

711

এদিকে জুনিয়র বচ্চনও অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। বিগবির পাশাপাশি তাকেও খুব তাড়াতাড়ি হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে কবে তারা হাসপাতাল থেকে ছাড়া পাবেন সেই বিষয়ে কিছু জানা যায়নি।

811

তবে ঐশ্বর্য এবং আরাধ্যাও চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছে। জ্বর ও কাশি অনেকটাই কমেছে। কিন্তু তাদের চিকিৎসা এখনও চলছে।

911

অমিতাভের করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রায় ৫৪ জন তাদের সংস্পর্শে এসেছেন বলে খবর পাওয়া যায়।এই ৫৪ জনের মধ্যে ২৬ জন অমিতাভের জলসা-র স্টাফ ছিলেন। সেই খবর আসতেই ২৬ জন কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। ২৬ জন কর্মীর করোনার রিপোর্টই নেগেটিভ।

1011

কোটি কোটি ভক্তের প্রার্থনায় এবং চিকিৎসকদেক প্রচেষ্টায় অনেকটাই সুস্থ রয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। হাসপাতালে বসেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রয়েছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ। মহামারী ও তার প্রিয় ব্লগ থেকে তার দূরে রাখতে পারেননি। নিয়মমাফিক নিজের ব্লগে লেখা চালিয়ে যাচ্ছেন বিগ বি। 

1111

যদিও বিএমসি-র পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের উপর কড়াকড়িভাবে নজরদারি রাখা হয়েছে। পাশাপাশি করোনা ভাইরাসের জেরে ইতিমধ্যেই সিল করা হয়েছে বচ্চনের বাংলো জলসা। এছাড়াও মুম্বই প্রশাসন সূত্রে জানানো হয়েছে, মুম্বই পুরসভা স্যানিটাইজড করেছে বচ্চন পরিবারের চারটি বাংলো জলসা, ঝলক, প্রতীক্ষা আর বৎস। এবং ইতিমধ্যেই জুহুর ‘জলসা’য় সাধারণের ভিড় ঠেকাতে কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে বিগ বি ফেরার খবরে কেউ যাতে জলসায় ঢুকতে না পারে তার জন্য কড়া পুলিশি প্রহরার ব্যবস্থা করছে মুম্বই পুলিশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos