বিরুষ্কার সম্পত্তির পরিমাণ কত জানেন, ধনী সেলেব দম্পত্তির হিসেব জানলে চমকে যাবেন

বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।   আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। আট মাসের অন্তসত্ত্বা বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বার খুশির খবরের মধ্যেই প্রকাশ্যে এল বিরুষ্কার মোট সম্পত্তির পরিমাণ, তারকা দম্পত্তির সম্পত্তির হিসেব জানলে চমকে উঠবেন।
 

Riya Das | Published : Dec 3, 2020 6:49 AM IST

18
বিরুষ্কার সম্পত্তির পরিমাণ কত জানেন, ধনী সেলেব দম্পত্তির হিসেব জানলে চমকে যাবেন

আর মাত্র কয়েকমাস। তারপরেই  বিরুষ্কার জীবনে আসতে চলেছে নতুন অতিথি। বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা এখন লাইমলাইটে।   অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মার এবার দিন গোনার পালা।

28

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তাদের মোট আয়ের পরিমাণ। ২০২০ সালের জানুয়ারি মাসে বিরুষ্কার মোট আয়ের পরিমাণ ১২০০ কোটি টাকা।

38

বর্তমানে দেশের সবচেয়ে ধনী সেলিব্রিটি কাপলদের মধ্যেই  বিরুষ্কা অন্যতম।

48

২০১৯ সালে আয়ের দিক থেকে সলমন খানকেও পিছনে ফেলে ফোর্বস ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী এক নম্বর স্থান পেয়েছেন বিরাট কোহলি। বিরাটের মোট আয় ৯০০ কোটি টাকা।

58

২০১৯ সালে অনুষ্কার আয়ের পরিমাণ ছিল ২৮.৬৭ কোটি টাকা।  সব মিলিয়ে অনুষ্কার মোট সম্পত্তির পরিমাণ ৩৫০ কোটি টাকা।

68


সম্প্রতি প্রকাশ্যে এসেছে অনুষ্কার শরীরচর্চার ছবি, কিন্তু এই ভরা মাসে  কীভাবে শীর্ষাসন করছেন অনুষ্কা না দেখলে বিশ্বাস করতে পারবেন না। যদিও একা নয়, তাকে পুরোদমে সাপোর্ট দিচ্ছে স্বামী বিরাট। 

78


শরীরচর্চার ছবি দেখে অনেকেই আঁতকে উঠেছেন। অনুষ্কা স্পষ্ট জানিয়েছেন, তাকে ডাক্তারই এই যোগাসন করতে বলেছেন। প্রেগনেন্সির আগেও তিনি যেভাবে যোগাসন করতেন এখনও তেমনটাই করছেন।

88

অন্তঃসত্ত্বা কালীন একের পর এক খুনসুটির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিরুষ্কা। দিন যত এগোচ্ছে ততই যেন গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে মাদার টু বি-র। প্রেগনেন্সির পুরো সময়টাই পরিবারের সঙ্গে কাটাচ্ছেন বিরাট পত্নী অনুশ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos