'ছোট স্তন নয়, বুকের সাইজ আরও ডবল বাড়াতে হবে', চরম হেনস্তার মুখে পড়েছিলেন অনন্যা

বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। তবে স্টারকিড হওয়ার ফলে তারা যে খানিকটা হলেও নবাগতদের তুলনায় বাড়তি সুবিধা পেয়ে থাকেন তা সকলেরই জানা। কিন্তু আদৌ কি সেটা হয়। বলিউডের অন্দরের আসল ছবিটা কী তা এবার ফাঁস করলেন অনন্যা পান্ডে। বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে নিজের কেরিয়ার শুরুর প্রথম দিনের অভিজ্ঞতা ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। স্তনের আকার নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা, এমনকী অস্ত্রোপচাপ করে স্তনের সাইজ বাড়ানোর কথা বলা হয়েছিল নায়িকাকে, কেরিয়ারের প্রথম দিনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথায় তুলে ধরলেন অনন্যা পান্ডে।

Riya Das | Published : Jun 3, 2022 6:35 AM IST

111
'ছোট স্তন নয়, বুকের সাইজ আরও ডবল বাড়াতে হবে', চরম হেনস্তার মুখে পড়েছিলেন অনন্যা

আর পাঁচজন স্টারকিডদের মতো সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বিশেষ করে 'গেহরাইয়া'-র ছবির প্রোমোশন থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন অনন্যা পান্ডে। একের পর এক হট পোশাকে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে।

211

বলিউডের চর্চিত ছবিগুলোর মধ্যে অন্যতম একটি  ছবি হল  'গেহরাইয়া'। শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'- ছবিতে রীতিমতো ঝড় তুলেছিলেন অনন্যা পান্ডে। সেই ছবির পর থেকেই তাকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। 

311

তবে বলিপাড়ার স্টারকিড হওয়ার সুবাদে উত্তেজনার পারদ সর্বদাই যেন তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। আর সেই ফায়দাও পুরোপুরি  নেন অনন্যা পান্ডে।

411


তবে স্টারকিড হওয়ার ফলে তারা যে খানিকটা হলেও নবাগতদের তুলনায় বাড়তি সুবিধা পেয়ে থাকেন তা সকলেরই জানা। কিন্তু আদৌ কি সেটা হয়। বলিউডের অন্দরের আসল ছবিটা কী তা এবার ফাঁস করলেন অনন্যা পান্ডে।

511

বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে নিজের কেরিয়ার শুরুর প্রথম দিনের অভিজ্ঞতা ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। একটা সময় স্তনের আকার নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা, এমনকী অস্ত্রোপচাপ করে স্তনের সাইজ বাড়ানোর কথা বলা হয়েছিল নায়িকাকে, কেরিয়ারের প্রথম দিনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা ফাঁস করলেন অনন্যা পান্ডে। 

611

অনন্যা পান্ডে জানিয়েছেন, কেরিয়ারের প্রথম দিকে বারবারই তার স্তনের আকার নিয়ে কটাক্ষের মুখে  পড়তে হয়েছে। কারণ তার বুকের সাইজ সার্জারি করিয়ে আরও বাড়াতে হবে তেমন কথাও শুনতে হয়েছিল।

711


অনন্যা জানান, কেরিয়ারের শুরুতে অনেক অসম্মানিত হতে হয়েছিল। নিজের শরীর নিয়ে শুনতে হতো অশালীন মন্তব্য। আমার স্তন নাকি চোখে পড়ার মতোন নয়, তা বারবার আমাকে বুঝিয়ে দেওয়া হতো।

811

কেরিয়ারের শুরুতে অনেকেই বলত চেহারাটা একটু ভারী করো, ওজন বাড়াও, বুকের সাইজ পরিবর্তন করো। এমনকী কসমেটিক সার্জারি করিয়ে মুখের সৌন্দর্য আরও বাড়ানোরও পরামর্শ পেয়েছিলেন অনন্যা পান্ডে। আর সেখানেই ছিল চাঙ্কি পান্ডের মেয়ের প্রবল আবত্তি।

911

অনন্যার মতে, স্তন আর নিতম্বের সাইজই কি আমার আসল পরিচয়? এর চেয়ে বেশি কি আমার নেই? কাউকে শরীর দিয়ে তার নিজেকে বিচার করার থেকে আর খারাপ কিছু হতে পারে না। নিজের চেহারা নিয়ে এই নোংরা মন্তব্যও শুনতে হয়েছিল

1011

স্টারকিড বলে কেউ কটাক্ষ করতে ছেড়ে দেয়নি। অতীতেও অভিনয়ে আসার আগে রোগা হওয়ার কারণে তাকে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। বাবা মায়ের সঙ্গে হেঁটে গেলেও শুনতে হতো ফিগারটা পুরো ছেলেদের মতোন।  
 

1111

বর্তমানে অনন্যা পান্ডের হট ফোটোশ্যুটে ঘুম উড়ছে নেটপাড়ার। শরীরী উষ্ণতা জাগাতে বেশ সিদ্ধহস্ত অনন্যা।। গা গরম করা ফোটোশ্যুটে নেটিজেনদের নজরে সর্বদাই থাকেন অনন্যা পান্ডে।বেরিয়ে রয়েছে উন্মুক্ত বক্ষের খাঁজ। খোলা চুলে শরীরী শিহরণ জাগালেন অনন্যা পান্ডে। মায়াবী চোখের চাহনিতে গ্ল্যামারাস লুকে সকলকে মুগ্ধ করেছেন চাঙ্কি কন্যা ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos