কালারফুল বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, সুইমিংপুলের নীল জলে আগুন জ্বালালেন সুপারহট সারা

বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।  বেড়াতে যেতে প্রচন্ড ভালবাসেন  সারা আলি খান তা সকলেরই জানা। সময় পেলেই বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। এবারও গরমের ছুটি কাটাতে ইস্তানবুলে পাড়ি দিয়েছেন  সারা আলি খান। ইস্তানবুল থেকেই  একের পর এক উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন সইফ কন্যা।  কালারফুল বিকিনি পরে সুইমিংপুলে আগুন জ্বালালেন সারা আলি খান। সারার জলকেলির মুহূর্ত ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

Riya Das | Published : Jun 3, 2022 5:44 AM IST

110
কালারফুল বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, সুইমিংপুলের নীল জলে আগুন জ্বালালেন সুপারহট সারা

বলি অভিনেত্রী সারা আলি খান যেন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান।

210


'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।   শরীরী আবেদনে ভরপূর সারাকে দেখে চোখ ফেরানো দায়। 

310


বেড়াতে যেতে প্রচন্ড ভালবাসেন  সারা আলি খান তা সকলেরই জানা। সময় পেলেই বেরিয়ে পড়েন ছুটি কাটাতে। এবারও গরমের ছুটি কাটাতে ইস্তানবুলে পাড়ি দিয়েছেন  সারা আলি খান। ইস্তানবুল থেকেই  একের পর এক উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন সইফ কন্যা। 

410

বেড়াতে গিয়ে নিজের হট অবতারে ছবি শেয়ার করে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন সারা আলি খান। কালারফুল বিকিনি পরে সুইমিংপুলে আগুন জ্বালালেন সারা আলি খান। সারার জলকেলির মুহূর্ত তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

510

ইস্তানবুল থেকে ছুটি কাটানোর একের পর এক ছবি শেয়ার করেই চলেছেন সারা। ভক্তরাও সারার নতুন নতুন লুক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। এবার জলকেলির ছবি শেয়ার করে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন সারা আলি খান।

610

মাল্টিকালার রামধনু রঙের বিকিনি পরে জলকেলিতে মত্ত সারা আলি খান। ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।   অনাবৃত উরু, বিকিনিতে যেন ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, ফ্ল্যাট অ্যাবসে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, নেটদুনিয়ায় আগুন জ্বালালেন সারা আলি খান।

710

সারার হট অবতারে দেখে মুগ্ধ হয়েছেন মনীশ মলহোত্রাও।  সারার ছবির কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন  নেটিজেনরা। এর আগেও বহুবার বিকিনি পরে দেখা গেছে সারাকে, তবে রামধনু রঙের বিকিনিতে হটনেসে যেন চুঁইয়ে পড়ছে।

810

বন্ধুদের সঙ্গেই ইস্তানবুলে বেড়াতে গিয়েছেন সারা আলি খান। সাজ নিয়ে যে কতটা সচেতন সারা তা আর বলার অপেক্ষা রাখে না। এবার বিকিনি ফটোশ্যুটে নেটপাড়ায় উত্তাপ বাড়াচ্ছেন সইফ কন্যা।

910

বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। কেরিয়ারের শুরু থেকেই বলিউডের টপমোস্টদের সঙ্গে একের পর এক ছবিতে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করে দিয়েছেন। শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

1010

'লাভ আজ কাল' অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট  সর্বদাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত  সারা আলি খান।  সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা। 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos