দু'হাত দিয়ে জাপটে ধরেছে সুডৌল স্তনযুগল, কে আগলে রাখল উরফিকে? দেখে নিন ছবিতে

পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি। আসলে সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি।  সম্প্রতি উরফির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বক্ষযুগল আকড়ে ধরেছে দুটো হাত।তবে কার হাতে উরফির এই মূল্যবান সম্পত্তি ঢাকা রয়েছে, তা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা।
 

Riya Das | Published : Jun 2, 2022 10:27 AM IST

110
দু'হাত দিয়ে জাপটে ধরেছে সুডৌল স্তনযুগল, কে আগলে রাখল উরফিকে? দেখে নিন ছবিতে

 বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। 

210

কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। 

310


সম্প্রতি উরফির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বক্ষযুগল আকড়ে ধরেছে দুটো হাত।তবে কার হাতে উরফির এই মূল্যবান সম্পত্তি ঢাকা রয়েছে, তা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা।

410


মঙ্গলবার মুম্বইয়ের রাস্তায় দেখা গিয়েছিল উরফিকে। তবে এক মুহূর্তের জন্য তাকে দেখে চোখ কপালে উঠেছিল ফ্যাশনবোদ্ধাদের। তবে এমন পোশাক পরেও যে রাস্তায় বেরানো যায়, তা উরফিকে না দেখলে সম্ভব হতো না। 

510

কালো রঙের স্কার্ট ও তার সঙ্গে বিকিনি কাট টপ পরেছিলেন। আর টপের ডিজাইন দেখেই হতবাক হয়েছিলেন ভক্তরা। উরফির টপটি দেখে মনে হয়েছিল যে কেউ দুই হাত দিয়ে তার বক্ষযুগল চেপে ধরে রয়েছে। যা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা।

610

উরফির এই ব্যাকলেস টপের ডিজাইন দেখে যে কেউই ভিড়মি খাবেন।  পোশাকের সঙ্গে মানানসই উচু হিল পরেছিলেন। খোলা চুল, হালকা মেকআপে রাস্তায় বেরোতেই জুটেছে নোংরা কটাক্ষ। উরফির পরা সবচেয়ে খারাপ পোশাকের মধ্যে এটি অন্যতম বলেছেন  নেটিজেনরা।

710

উদ্ভট ফ্যাশনের কারণে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন উরফি জাভেদ। তবে এ নতুন কিছু নয়, হামেশাই শরীর দেখিয়ে শিরোনামে থাকেন উরফি। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। পাগলামির যেন একটা লিমিট থাকে। এবার সেই ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ।

810

সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।

910

জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।  বিগ বস ওটিটির সুবাদে প্রচুর জনপ্রিয়তা পেয়েছেন উরফি জাভেদ এছাড়া পোশাকই তাকে চর্চায় এনে দিয়েছে তা সকলেরই জানা। ছেড়াফাটা পোশাকে হামেশাই মুম্বই বিমানবন্দরে দেখা যায় উরফিকে। পাপারাৎজিরা যেন সর্বদাই তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন। 

1010

কিছুদিন আগেও সারা গায়ে কাঁচ লাগিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি জাভেদ। সাদা স্কার্টের সঙ্গে সাদা ব্রালেট, তার উপর কাঁচ লাগিয়ে পোশাক বানিয়েছেন উরফি। যার ওজন নাকি ২০ কেজি। এই অদ্ভুত পোশাক পরেও ফের ট্রোলড হয়েছিলেন উরফি জাভেদ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos