Happy New Year 2022: একই ছবি একই ফ্রেম, প্রেমের ফাঁদে হাতে নাতে ধরা পড়ল অনন্যা-ইশান

বলিউডে পা রাখার পর থেকেই সম্পর্কের জল্পনাতে জড়িয়েছিলেন ইশান খট্টর ও অনন্যা পান্ডে। কয়েকদিনের মধ্যেই একের পর এক খবর উঠে আসে তাঁদের সম্পর্ককে ঘিরে। তবে তা যে কেবলই জল্পনা নয়, বারে বারে প্রমাণিত হয়েছে সকলর সামনে। এবারও বর্ষবরণে তার ব্যতিক্রম হল না।

Jayita Chandra | Published : Jan 2, 2022 1:18 PM IST

19
Happy New Year 2022: একই ছবি একই ফ্রেম, প্রেমের ফাঁদে হাতে নাতে ধরা পড়ল অনন্যা-ইশান

বছরের শেষ ও শুরুর দিনটা বেশ কিছুটা আলাদা ও একান্তে কাটাতে এই জুটিও বেছে নিলেন ডস্টিনেশন ট্রিপ। এক সঙ্গে কোনও ছবি শেয়ার না করলেও পর পর একই ছবি একই ফ্রেম, একদিন বিরতিতে শেয়ার করলেন তাঁরা। আর তা দেখা মাত্রই সকলের সামনে বিষয়টা স্পষ্ট হয়ে যায়। 

29

বলিউডে পা রাখার পর তেকেই সকলের নজরে আসেন এই সেলেব জুটি, বর্তমানে তাঁরা রীতিমত প্রেমে ঢুবে রয়েছেন, একান্তে হাসিখুসি মুডে বর্ষবরণে গা ভাসালেন, সোমবারই তাঁরা ভ্যাকশন থেকে ফিরলেন। 

39

অনন্যা পান্ডে মানেই বলিউডের এক ফ্রেস লুক। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই অভিনেত্রীর প্রতিটা পোজই যেন মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ার পাতায়। একের পর সেলেবদের পাশে হটলিস্টে নিজের জায়গা করে নিয়েছেন অনন্যা। ঝড়ের বেগে ভাইরাল একাধিক সাহসী পোজে অনন্যার ছবি।  আবারও সকলের নজরের কেন্দ্রে পান্ডে কন্যা। 

49

অনন্যা পান্ডে, বলিউডডে কয়েকটি ছবি করেই তিনি সকলের মনে জায়গা করে নিয়েছিলেন। তবে প্রেম যে জীবনে এতো তারাতারি উঁকি দেবে তা কে জানত। কয়েকটা দিন যেতে না যেতেই কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনন্যা! উত্তরটা অনেকেরই জানা। অনন্যার জীবন জুড়ে রয়েছে এখন ইশান খট্টর। 

59

তাঁর সঙ্গে সিনেমা করার সময়ই সম্পর্কের শুরু। কয়েকদিনের মধ্যেই তাঁদের মধ্যে থাকাসম্পর্কের খবর ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তারই মাঝে গুঞ্জণ উষ্কে দিয়ে দুজনে পারি দিয়েছিলেন মলদ্বীপে। সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করেন। তবে এখানেই ইতি নয়। এবার প্রকাশ্যে ইশানকে নিয়ে মন্তব্য করেন অনন্যা।

69

জানান, তিনি সারাদিন ইশানের প্রফাইলে চোখ রেখেই বসে থাকেন। উপদেশও দেন। শার্ট খোলা অবস্থায় একাধিক ছবি দিতে। কারণ ইশানকে এই পোজেই সব থেকে বেশি ভালো লাগে। মুহূর্তে এই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। গোপন প্রেমেই কি তবে শিলমোহর দিলেন এবার অনন্যা! প্রশ্ন এখন এইখানেই।

79

অনন্যা পান্ডে ও ইশান খাত্তরের  ছবির গান মুক্তিতেই বিপত্তি ঘটেছিল, ডিসলাইকের ঝড়ে কাবু দুই স্টার। অনন্যা পান্ডেই হোক বা ইশান খাত্তর, নেপোটিজমের পাশে নেই আর নেটদুনিয়া। মুহূর্তে লাইকের ছয়গুণ বেড়ে যায় ডিজলাইক। তবে কারণ কী শুধুই জল্পনা, বর্তমানে সেই গল্প অতীত, এখন বলিউডে বেশ জায়গা করে নিয়েছে এই দুই স্টার। 

89

তবে বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হল এই সেলেবদের ভ্যাকেশনের ছবি। এনারাও অন্য়ান্য সেলেবদের মতই উড়ে গেলেন নিভৃতে ছুটি কাটাতে, সেখান থেকেই ভাইরাল হল তাঁদের একাধিক ছবি। একাধিক পশুপাকীর ছবিো করলেন শেয়ার । 

99

একসঘ্দে দুজনে চবি না দিলেও দুজনের প্রফাইলেই একই ধরনের ছবি বিভিন্ন অ্য়াঙ্গে উঁকি দিচ্ছে, যা দেখা মাত্রই ঝড়ের গতীতে হয়ে উঠে ভাইরাল, নেট দুনিয়ার বুঝতে বাকি থাকে না, যে তাঁরা একই সঙ্গে ছুটি কাটাচ্ছেন. 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos