ছোট স্তন, বুকের সাইজ বড় দেখাতেই কি প্যাডেড 'ব্রা' পরতে হয় অনন্যাকে, ভাইরাল ছবি নিয়ে চর্চা

বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। ২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। সম্প্রতি কফি উইথ করণ-এ 'লাইগার' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা পান্ডে। করণের শো-তে নিজের ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করে নিয়েছেন অনন্যা পান্ডে। বলিউডে পা রাখার পর থেকেই বডি শেমিংয়ের তোপে পড়তে হয়েছে অনন্যাকে।। স্তনের আকার নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা। তবে কি  সেই কারণেই  স্তনের সাইজ বাড়াতে সবসময়েই টাইট ব্রা পরেন অভিনেত্রী। অনন্যার ছবি ভাইরাল হতেই শোরগোল।
 

Riya Das | Published : Aug 10, 2022 8:12 AM IST

110
 ছোট স্তন, বুকের সাইজ বড় দেখাতেই কি প্যাডেড 'ব্রা' পরতে হয় অনন্যাকে, ভাইরাল ছবি নিয়ে চর্চা

বলি অভিনেত্রী অনন্যা পান্ডেকে নিয়ে উত্তেজনার শেষ নেই নেটমাধ্যমে। আপকামিং ছবি 'লাইগার' ছবি র প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন অনন্যা পান্ডে। সম্প্রতি কফি উইথ করণ-এ 'লাইগার' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন অনন্যা পান্ডে। 

210

২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। তারপর থেকে বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছেন অনন্যা পান্ডে। কিছুদিন আগেই করণের শো-তে নিজের ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করে নিয়েছেন অনন্যা পান্ডে। বলিউডে পা রাখার পর থেকেই বডি শেমিংয়ের তোপে পড়তে হয়েছিল অনন্যাকে।।

310

স্তনের আকার ছোট বলে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা পান্ডে, এমনকী অস্ত্রোপচার করে স্তনের সাইজ বাড়ানোর কথা বলা হয়েছিল নায়িকাকে, করণের শো-তে কেরিয়ারের প্রথম দিনের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথায় তুলে ধরলেন অনন্যা পান্ডে।
 

410

সম্প্রতি অনন্যার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে লাইগার- ছবির সহ অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জড়িয়ে ধরতে দেখা গেছে। সেখানে অভিনেত্রীর ছোট স্তন নজর কেড়েছে নেটিজেনদের।

510

 স্তনের সাইজ বাড়াতে সবসময়েই টাইট ব্রা পরেন অভিনেত্রী। অনন্যার ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। বুকের আকার ছোট বলেই কি নানা কুমন্তব্য শুনতে হয়েছে অনন্যা পান্ডেকে।

610


অনন্যার ভাইরাল হওয়া ছবিতে একটি হালকা গোলাপি রঙের পোশাক পরে দেখা গেছে। সেখানেই অভিনেত্রীকে জড়িয়ে ধরে রয়েছেন বিজয় দেবেরাকোন্ডা। সেখানেই অভিনেত্রীর স্তন নজরে পড়েছে নেটিজেনদের।
 

710

বলিউডে পা রাখার পর থেকেই বডি শেমিংয়ের তোপে পড়তে হয়েছে অনন্যাকে। স্টারকিড হওয়ার ফলে তারা যে খানিকটা হলেও নবাগতদের তুলনায় বাড়তি সুবিধা পেয়ে থাকেন তা সকলেরই জানা। কিন্তু আদৌ কি সেটা হয়, তা নিয়ে মুখ খুললেন অনন্যা পান্ডে। স্তনের আকার নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা। 

810

বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে নিজের কেরিয়ার শুরুর প্রথম দিনের অভিজ্ঞতা ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। স্তনের আকার নিয়ে চরম কটাক্ষের মুখে পড়েছিলেন অনন্যা, এমনকী অস্ত্রোপচার করে স্তনের সাইজ বাড়ানোর কথা বলা হয়েছিল নায়িকাকে।

910

অনন্যা আরও বলেন, একজন ১৯ বছরের মেয়েকে যদি প্রতিদিন শুনতে হয় তুমি জঘন্য দেখতে, তোমার মসৃণ বুক, এমনকী রোজই তার পরিবারকে অপমান করা হয় তাহলে তো কষ্ট হওয়াটা স্বাভাবিক। তবে আমি আমার কাজ নিয়ে খুব সিরিয়াস। ভালবেসেই অভিনয়টা করি। তাও কেন লোকজন এভাবে কষ্ট দেয় তা বুঝি না।
 

1010

আর পাঁচজন স্টারকিডদের মতো সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। তবে বলিপাড়ার স্টারকিড হওয়ার সুবাদে উত্তেজনার পারদ সর্বদাই যেন তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos