সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই, বিস্ফোরক মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পরই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইনস্টাগ্রামে অমিত শাহ কে ট্যাগ করে লিখেছেন, সুশান্তের মৃত্যুতে তিনি সিবিআই তদন্ত চান। শেখর সুমন, যিনি নিজেই এগিয়ে এসেছিলেন সিবিআই তদন্তের দাবি নিয়ে, তিনিও এখন পিছিয়ে গিয়েছেন, সুশান্তের পরিবারকে কটাক্ষ করে। তাঁর অনুমান, সুশান্তের পরিবারের নীরব থাকা তাঁর মোটেই পছন্দ হয়নি। শেখর সুমন পিছতেই সিবিআই তদন্তের দাবি নিয়ে এগিয়ে এসেছেন রিয়া। এরই মধ্যে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী মন্তব্য করে বসলেন সিবিআই তদন্ত। 

Adrika Das | Published : Jul 17, 2020 7:20 AM IST

110
সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই, বিস্ফোরক মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্তের মৃত্যুতে যেখানে গোটা দেশ সিবিআই তদন্তের জন্য দাবি করে চলেছে সেখানেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলে বসলেন, সুশান্তের মৃত্যুতে কোনও সিবিআই তদন্তের প্রয়োজন নেই।

210

তাঁর মতে, সুশান্তের মৃত্যুতে মুম্বই পুলিশ যথেষ্ট দায়িত্ব নিয়ে কাজ করে চলেছে। তাদের যা যা করণীয় সবই করে চলেছে। এর মধ্যে সিবিআই তদন্তের কোনও প্রয়োজন নেই। 

310

তিনি এ বিষয় বলেন, "আমার কাছে সমস্ত টুইট রয়েছে। প্রত্যেকে কী অনুরোধ জানাচ্ছে তাও জানি। তবে আমার মনে হয় না সিবিআই তদন্তের কোনও প্রয়োজন আছে। মুম্বই পুলিশ সঠিকভাবেই তদন্ত চালিয়ে রেখেছে।"

410

"এই ধরণের কেসে তদন্ত করার অভিজ্ঞতা তাদের রয়েছে। পেশাগত জীবনে সুশান্ত সিং রাজপুতের কোনও শত্রুতা ছিল কি না সেই বিষয় তারা তদন্ত জারি রেখেছেন।"

510

"এখনও পর্যন্ত আমার মনে হয় না কোনও ভুল তদন্ত হয়েছে বলে। তদন্তের যাবতীয় কাজ সম্পন্ন হলেই সাধারণ মানুষের কাছে সবটা খুলে জানানো হবে।"

610

অনিল দেশমুখের এই মন্তব্যের স্বাভাবিকভাবে ক্ষোভ উগরে দিয়েছে সুশান্ত ভক্তরা। এখানেও নেটিজেনরা গন্ধ পেয়েছে রহস্যের। কেন সুশান্তের মৃত্যুতে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন তিনি, প্রশ্ন তুলছে দেশবাসী। 

710

সুশান্তের মৃত্যুর একমাস পরও নেটিজেনরা তাদের দাবিতে অনড়। সিবিআই তদন্ত ছাড়া তাদের আর কোনও দাবি নেই। এমনই পুলিশি জেরায় মহেশ ভাট, সলমন খান, করণ জোহারকে ডাকা হয়নি বলে ফুঁসছে সাইবারবাসী। 

810

সলমন, করণ, মহেশ ভাটের সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগসাযোগ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছে ভক্তরা। সেই সূত্র ধরে মুম্বই পুলিশ কেন জেরা ডাকল না তাঁদের, এই অভিযোগেই ভরছে নেটদুনিয়া।

910

অন্যদিকে রিয়া চক্রবর্তীর তোলা সিবিআই দাবিতে সন্দেহপ্রকাশ করেছে সুশান্ত ভক্তরা। তাদের প্রশ্ন, এতদিন কেন চুপ ছিলেন রিয়া। একমাস পর রিয়ার সুশান্তের মৃত্যু নিয়ে সোচ্চার হওয়া কোনও পূর্বপরিকল্পিত প্ল্যান। 

1010

তাঁর বিরুদ্ধে ধর্ষণ, খুনের হুমকি আসতেই দেশবাসীর মত তিনিও সিবিআই তদন্তের দাবিতে যোগদান করেছেন বলে দাবি করে চলেছে নেটবাসী। মহেশ ভাটের সঙ্গে তাঁর নাম জড়াতেই রিয়া নিজের ভাবমূর্তি বদলাতে চান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos