মিলছে না হিসেব, রিয়ার আর্থিক লেনদেনে এবার নজর মুম্বই পুলিশের

সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণ এক কথায় মেনে নিতে নারাজ সকলেই। তাঁর অভিনেতার চলে যাওয়ার পর এক কথায় গর্জে উঠেছে নেট দুনিয়া। তাঁর মৃত্যুর সঠিক তদন্তের দাবি তুলে হাজার হাজার ভক্ত সিবিআই-এর প্রসঙ্গও  টেনেছেন। এদিকে পুলিশ ক্রমেই বাড়িয়ে চলেছে বয়ান রেকর্ডের সংখ্যা। আরও এবার জেরার মুখে পড়তে চলেছেন রিয়া চক্রবর্তী। 

Jayita Chandra | Published : Jul 17, 2020 5:46 AM IST

18
মিলছে না হিসেব, রিয়ার আর্থিক লেনদেনে এবার নজর মুম্বই পুলিশের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মুম্বই পুলিশ তড়িঘড়ি নেমে পড়েছিলেন তদন্তে। বয়ান রেকর্ডের জন্য ডাক পেয়েছিলেন রিয়া চক্রবর্তী।

28

সুশান্তের সঙ্গে রিয়ার বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। তবে শেষ সময় কী নিয়ে অশান্তি, কেন সুশান্তকে একা ফেলে চলে গিয়েছিলেন রিয়া, এমনই হাজারও প্রশ্ন ধেয়ে আসে তাঁর দিকে। 

38

জেরায় সুশান্তের মানসিক অবস্থা নিয়ে কথাও বলেন রিয়া। কিন্তু সেখানেই শেষ নয়। এরপর একাধিক বিতর্কে জড়াতে থাকে রিয়া চক্রবর্তীর নাম। 

48

মহেশ ভাটের সঙ্গে তাঁর সম্পর্ক থেকে শুরু করে সুশান্তের সঙ্গে তাঁর বচসার কারণ, কিছুই নজর এড়ায় না নেটিজেনদের। তবে এবার আবারও পুলিশের নজর পড়ল রিয়ার ওপর। 

58

রিয়ার আর্থিক লেনদেন ঠিক কেমন, মাসিক কত খরচ রিয়ার। বেশ কিছু তথ্য এই মুহূর্তে রয়েছে পুলিশের হাতে, যার সঠিক উত্তর মেলেনি এখনও। 

68

তাই আবারও ডাক পড়তে পারে রিয়ার। এখন খতিয়ে দেখা হচ্ছে রিয়ার ব্যাঙ্ক ব্যালন্স সহ আরও বেশ কিছু নথি। যদিও রিয়াও সম্প্রতি সিবিআই তদন্তের দাবি তুলেছেন। 
 

78

পাশাপাশি ডাকা হবে সুশান্তের রান্না করতেন যিনি তাঁকেও। চার দেওয়ালের মধ্যে ঠিক কেমন ছিল সুশান্তের জীবন, তিনি কি কখনও কিছু আঁচ পেয়েছেন, পুলিশি জেরার মুখে এখন তিনি। 

88

যদিও তদন্তের ভার এখনও সিবিআইয়ের হাতে যাবে কি না তা স্পষ্ট নয়। ইতিমধ্যেই পুলিশ জেরা করেছে ৩৪ জনকে, ডাক পড়তে পারে আরও অনেকেরই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos