সম্পত্তিতে পপ তারকাকেও ছাঁপিয়ে গেলেন দেশি গার্ল, কীভাবে হলেন এত কোটির মালিক

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তাদের বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। কিন্তু এটা জানেন কি সম্পত্তির দিক থেকে পপ তারকার থেকে অনেকটাই এগিয়ে রয়েছেন দেশি গার্ল। কিন্তু কীভাবে এত কম সময়ে এত কোটি সম্পত্তির মালিক হলেন পিগি চপস, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Jul 17, 2020 5:44 AM IST

112
সম্পত্তিতে পপ তারকাকেও ছাঁপিয়ে গেলেন দেশি গার্ল, কীভাবে হলেন এত কোটির মালিক

সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সম্প্রতি লকডাউনে বিনোদনের রসদ হিসেবে প্রিয়ঙ্কার একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। 

212

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

312

প্রতিবেদন থেকে জানা গেছে, প্রায় ২০০ কোটিরও বেশি সম্পত্তির মালিক প্রিয়ঙ্কা চোপড়া। সেইদিক থেকে নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ১৭৫ কোটি।

412

নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো  পুরোটাই স্বপ্নের মতো।

512


ক্যালিফোর্নিয়ায় ১৪৪ কোটি প্রিয়ঙ্কার বাংলো দেখলেই তাদের লাইফস্টাইল সম্পর্কে ধারণা পাওয়া যাবে। চারিদিকে প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে প্রিয়ঙ্কার এই বাড়িতে ৭টি বেডরুম রয়েছে।

612


এছাড়া গোয়াতেও তার বিলাসবহুল বাংলো রয়েছে। গোয়ার বাঘা বিচের কাছে ২০ কোটির বাংলোরও চোখধাঁধানো সৌন্দর্য রয়েছে। মাঝেমধ্যে প্রিয়ঙ্কা এই বাংলোতে ছুটি কাটাতেও আসেন।

712

মুম্বইতে প্রিয়ঙ্কার যে বাংলোটি রয়েছে তার মূল্যও ১০০ কোটি। ভার্সোবা অঞ্চলে অবস্থিত ভিনটেজ আর্কিটেকচার দিয়ে তৈরি এই বাংলোটি প্রিয়ঙ্কার খুবই পছন্দের।

812

প্রিয়ঙ্কা চোপড়ার হার্লে ডেভিডসন স্ট্রিট ৫০০ বাইকও রয়েছে। যার দাম ৪ লাখ টাকারও বেশি। পিঙ্ক রঙের এই বাইকটিতে প্রিয়ঙ্কাকেক খাতরো কি খিলাড়ি-৩ এ দেখা গিয়েছিল।

912

বরাবরই দামি পোশাক পড়তে ভালবাসেন পিসি। তার নজরকাড়া পোশাকের জন্য সবসময়েই লাইমলাইটে থাকেন পিসি।

1012

এছাড়া অনেক দামি দামি গাড়িও  রয়েছে প্রিয়ঙ্কা ও নিকের। বিএমডব্লুউ, মার্সিডিজ সহ একাধিক গাড়ি রয়েছে তাদের।

1112

বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

1212


কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos