'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা

সুশান্ত সিং রাজাপুতের মৃত্যুর একমাস পর নিরবতা ভাঙল তাঁর পরিবার। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। আইনি বিপাকে পড়ে রাত-বিরেতেই ডেকে পাঠালেন আইজীবীকে। আইনজীবী আনন্দিনি ফারন্যানডিজকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

Adrika Das | Published : Jul 29, 2020 8:19 AM IST / Updated: Jul 29 2020, 02:16 PM IST

110
'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা

ইতিমধ্যে জামিনের আবেদনও করেছেন রিয়া চক্রবর্তী। রিয়ার বিরুদ্ধে যে কেবল সুশান্তের পরিবারই ক্ষোভ উগরে দিচ্ছে তা নয়। রোষে ফেটে পড়ছে দেশবাসীও।

210

এমনকি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও রিয়ার বিরোধিতা করেছেন তবে পরোক্ষভাবে। তিনি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন "সত্যের জয় হয়।"

310

সত্য বলতে এখানে অঙ্কিতা কাকে বা কোন বিষয় উদ্দেশ্য করে বলেছেন সে বিষয় কিছু জানা যায়নি। তবে ভক্তদের কথায় এই বার্তাটি একমাত্র রিয়ার জন্যই। 

410

তাঁর বিরুদ্ধে আইনি মামলা দায়ের হওয়ার পরই অঙ্কিতার এই পোস্টে ভক্তরা নিশ্চিত সত্যের বার্তাটি রিয়ার বিরুদ্ধেই। অর্থাৎ তিনি পরোক্ষভাবে রিয়াকে মিথ্যেবাদি বলছেন। 

510

এমনই মন্তব্য করে চলেছে নেটিজেনরা। এছাড়া তাঁর সেলেব বন্ধুরাও তাঁকে সমর্থন জানিয়েছেন কমেন্ট সেকশনে। তাঁরাও যে রিয়ার বিরুদ্ধে পরোক্ষভাবে সোচ্চার হয়েছেন তা স্পষ্ট বলেই মনে করছে নেটিজেনরা।

610

সুশান্তের মৃত্যুর একমাস সম্পন্ন হতেই একটি প্রদীপ জ্বালিয়ে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সুশান্তকে হারানো তাঁর জীবনের সবচেয়ে বড় ক্ষতি।

710

নানা সংবাদমাধ্যম থেকে তাঁকে সাক্ষাৎকারের জন্য প্রস্তাব দেওয়া হলেও তিনি কোনওভাবে জনসমক্ষে আসতে চাননি। অবশেষে প্রয়োজনীয় কিছু জিনিস কেনার জন্য বাড়ির বাইরে দেখা যায় তাঁকে। 

810

কালো রঙের শর্টস এবং সাদা কালো স্ট্রাইপড টপে দেখা গেল অঙ্কিতাকে। সঙ্গে ছিলেন তাঁর পরিবারও। তড়িঘড়ি নিজের জিনিস কিনেই উঠে পড়লেন গাড়িতে। 

910

অন্য সময় পাপারাৎজিকে সময় দিয়ে ছবি তোলাতেন, এখন আর সেই মানসিক অবস্থা নেই অঙ্কিতা। তাঁকে চেনা দায় হয়ে উঠেছে সকলের। হাসিখুশি অঙ্কিতার সঙ্গে এই অঙ্কিতার যেন আকাশ-পাতাল তফাত। 

1010

সুশান্ত এবং অঙ্কিতার বান্ধবী আরতি সিং পূর্বে জানিয়েছিলেন, অঙ্কিতা সুশান্তের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না। তাঁর কাছে সবটাই যেন এখনও বিশ্বাসযোগ্য নয়। একা থাকতেন চাইছেন অঙ্কিতা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos