Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

বলিউডে বিয়ের মরশুম। ইতিমধ্যেই বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের ঝলক প্রকাশ্যে এসেছে। যা  নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। ফের  রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। সূত্রের খবর আজই বিয়ের পিঁড়িতে বসতে চলছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। প্রেমিক ভিকি জৈনর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। অবশেষে পরিণতি পাচ্ছে তাদের তিন বছরের দীর্ঘ প্রেমের সম্পর্ক।
 

Riya Das | Published : Dec 12, 2021 4:53 AM IST / Updated: Dec 12 2021, 10:28 AM IST

110
Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

 একের পর এক হাইপ্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি।  আজই বিয়ের পিঁড়িতে বসতে চলছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) । অবশেষে পরিণতি পাচ্ছে তাদের তিন বছরের দীর্ঘ প্রেমের সম্পর্ক। প্রেমিক ভিকি জৈনর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা লোখান্ডে। 

210

বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। বলিপাড়াতেও বিয়ের সানাই। এবার পুরোনো অতীত খানিকটা ভুলেই নতুন ইনিংস শুরু করছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা তথা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) । 

310

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সংসার পাতার ইচ্ছা থাকলেও সেই স্বপ্ন অধরাই থেকে গেল অঙ্কিতার (Ankita Lokhande) । ২০১৬ সালেই ভেঙে গিয়েছিল সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক। ব্রেকআপের পর এই ভিকিই আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। দীর্ঘ ৩ বছর সম্পর্কের পর অবশেষে পরিণতি পাচ্ছে তাদের সম্পর্ক।

410

রবিবারই বিয়ের পিঁড়িতে বসছেন  অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ।  ইতিমধ্যেই গত শনিবার রাতেই অনুষ্ঠিত হয়ে গেল অঙ্কিতা ও ভিকির মেহেন্দির অনুষ্ঠান। লাল হলুদ শাড়ি , ভারী গহনায় লাস্যময়ী অঙ্কিতা লোখান্ডে। 

510

মেহেন্দি আর্টিস্ট বীণা নাগডার সঙ্গে অঙ্কিতার ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পুরোপুরি মারাঠি লুকে ধরা দিয়েছেন অঙ্কিতা (Ankita Lokhande)। মাথায় গজরা, নাকে নথনি, কাপলে মারাঠি টিপ, হাতে সবুজ চুড়ি, প্রি-ওয়েডিংয়ে পারফেক্ট মারাঠি লুকেই ঝড় তুলেছেন অঙ্কিতা লোখান্ডে।

610

চোখে মুখে স্পষ্ট আনন্দের ঝলক। ভিকি ও অঙ্কিতা হাসিমুখেই নতুন জীবনটা শুরু করতে চাইছেন। ২০১৭ সালে একে অপরকে ডেট করছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন। আর কিছুক্ষণের মধ্যেই সারাজীবনের জন্য বন্ধনে আবদ্ধ হবেন ভিকি ও অঙ্কিতা লোখান্ডে।

710

 ভিকি ও অঙ্কিতার (Ankita Lokhande) মেহেন্দি সেরেমনিতে দেখা মিলল সুশান্তের ব্রেস্ট ফ্রেন্ড মহেশ শেট্টির। পবিত্র রিস্তা ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন সুশান্ত-অঙ্কিতা-মহেশ। পুরোনো বন্ধুকে যে ভোলেননি অঙ্কিতা, তা ফের প্রমাণ মিলল।

810

সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande)  বরাবরই ডেস্টিনেশন ওয়েডিংয়ের শখ ছিল কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা বাতিল করা হয়েছে। মুম্বইয়ের পাঁচতারা হোটেলেই বসতে চলেছে অঙ্কিতা - ভিকির (Vicky Jain) বিয়ের আসর।

910

সূত্রের খবর, মেহেন্দির জন্য উজ্জ্বল পপ এবং ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। এবং বাগদানের সময়টাতে গ্ল্যাম লুকে ধরা দেবেন সুশান্তের প্রাক্তন  প্রেমিকা। এবং সংগীতের দিন ইন্দো-ওয়েস্টার্ন লুকে ধরা দেবেন অঙ্কিতা ও ভিকি।

1010

হলদি সেরেমনিতে হলুদ রঙের পোশাকে সাজবেন সুশান্তের প্রাক্তনী। বিয়ের সাজগোজ থেকে ভেন্যু সবটাই রেডি, এবার শুধু চারহাত এক হওয়ার পালা। কখন নতুন কনের সাজে দেখা যাবে অঙ্কিতাকে, সেই  ঝলক দেখতেই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos