Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন।  তাদের বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে। কিন্তু এটা জানেন কি সম্পত্তির দিক থেকে পপ তারকার থেকে কি এগিয়ে রয়েছেন দেশি গার্ল। কত কোটি টাকার মালিক নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়া, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : Dec 12, 2021 2:38 AM IST / Updated: Dec 12 2021, 08:12 AM IST

19
Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

 বি-টাউনের পাশাপাশি হলিউডেও দাঁপিয়ে বেড়াচ্ছেন প্রিয়ঙ্কা (Priyanka Chopra ) ও নিক জোনাস (Nick Jonas) । বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।

29


প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

39


নিক জোনাস (Nick Jonas) ও প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra ) দুজনেই বিলাসবহুল জীবনধারা পছন্দ করেন। গাড়ি থেকে বাংলো  পুরোটাই স্বপ্নের মতো। ক্যালিফোর্নিয়ায় ১৪৪ কোটি প্রিয়ঙ্কার বাংলো দেখলেই তাদের লাইফস্টাইল সম্পর্কে ধারণা পাওয়া যাবে। চারিদিকে প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে প্রিয়ঙ্কার এই বাড়িতে ৭টি বেডরুম রয়েছে।

49


এছাড়া গোয়াতেও তার বিলাসবহুল বাংলো রয়েছে। গোয়ার বাঘা বিচের কাছে ২০ কোটির বাংলোরও চোখধাঁধানো সৌন্দর্য রয়েছে। মাঝেমধ্যে প্রিয়ঙ্কা (Priyanka Chopra ) এই বাংলোতে ছুটি কাটাতেও আসেন।

59

মুম্বইতে প্রিয়ঙ্কার (Priyanka Chopra ) যে বাংলোটি রয়েছে তার মূল্যও ১০০ কোটি। ভার্সোবা অঞ্চলে অবস্থিত ভিনটেজ আর্কিটেকচার দিয়ে তৈরি এই বাংলোটি প্রিয়ঙ্কার খুবই পছন্দের।

69

বরাবরই দামি পোশাক পড়তে ভালবাসেন পিসি। তার নজরকাড়া পোশাকের জন্য সবসময়েই লাইমলাইটে থাকেন পিসি (Priyanka Chopra )  । অনুষ্ঠান মঞ্চ হোক কিংবা রেড কার্পেট কিংবা ডিনার ডেট হোক কিংবা লঞ্চ ইভেন্ট পোশাকের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া।

79

প্রিয়ঙ্কা চোপড়ার (Priyanka Chopra )  হার্লে ডেভিডসন স্ট্রিট ৫০০ বাইকও রয়েছে। যার দাম ৪ লাখ টাকারও বেশি। পিঙ্ক রঙের এই বাইকটিতে প্রিয়ঙ্কাকেক খাতরো কি খিলাড়ি-৩ এ দেখা গিয়েছিল।এছাড়া অনেক দামি দামি গাড়িও  রয়েছে প্রিয়ঙ্কা ও নিকের। বিএমডব্লুউ, মার্সিডিজ সহ একাধিক গাড়ি রয়েছে তাদের।

89

রিপোর্ট অনুযায়ী, প্রিয়াঙ্কা (Priyanka Chopra )  একমাত্র বলিউড অভিনেত্রী যার কাছে 'Rolls-Royce Ghost' বিলাসবহুল গাড়ি রয়েছে, যার দাম ৫.২৫ কোটি টাকা। আসলে দু'জনেরই বিলাসবহুল গাড়ির শখ। নিকের (Nick Jonas) দামি গাড়ির মধ্যে অন্যতম 'মন্টে কার্লো' লাল স্পিডস্টার গাড়ি ও '১৯৬০ ফোর্ড থান্ডারবার্ড'। 

99

সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও আজকাল খুবই ভাইরাল হচ্ছে। তেমন (Nick Jonas) নিক-প্রিয়ঙ্কা  (Priyanka Chopra) সম্পত্তির পরিমাণও প্রকাশ্যে এসেছে।  রিপোর্টে জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া বছরে প্রায় ৭৩ কোটি টাকা আয় করেন। প্রিয়ঙ্কার মোট সম্পত্তির পরিমাণ (Nick-Priyanka Net Worth) ৩৬৭ কোটি টাকা। অন্য দিকে,  নিকের বার্ষিক আয় প্রায়  ৪৩০ কোটির কাছাকাছি। 

 

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos