Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

৭১-এ পা দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। যাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে, অভিনেতার ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। থালাইভার সঙ্গে অভিনয়ের জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করেন তারকারা। তবে জানেন নি এহেন অভিনেতায় কিনা রোম্যান্সের কথা শুনে ভয়ে ঘাবড়ে গিয়েছিলেন। কিসের ভয় তাড়িয়ে বেড়িয়েছিল রজনীকান্ত, জানলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Dec 12, 2021 4:02 AM IST / Updated: Dec 12 2021, 09:43 AM IST

19
Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

বলিউডের প্রথম সারির তাবড় তাবড় অভিনেত্রীরা তাদের ফিল্মি কেরিয়ার শুরু করেছিলেন দক্ষিণী সিনেমা দিয়েই।  প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan)ও নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি দিয়ে। ১৯৯৭ সালে মনিরত্নমের ছবি 'ইরুভার'-এ তাকে প্রথম দেখা গিয়েছিল। 

29

বলিউডে আসার আগে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতেই নজর কেড়েছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যা এখন নেটদুনিয়া সরগরম করছে। 
 

39

৭১-এ পা দিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। যাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে, অভিনেতার ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। রজনীকান্ত সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের মধ্যে একজন। যার সঙ্গে অভিনয় করতে সর্বদাই মুখিয়ে থাকেন তারকারা।

49

ঐশ্বর্যর ( Aishwarya Rai Bachchan,) সঙ্গে 'রোবট' ছবিতে রজনীকান্তকে (Rajinikanth) দেখা গেছে। রজনীকান্ত একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, সেই ছবিতে শুটিংয়ের ঘনিষ্ঠ দৃশ্য করতে গিয়েই ঘাবড়ে গিয়েছিলেন থালাইভা।

59

থালাইভার  (Rajinikanth) সঙ্গে অভিনয়ের জন্য রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করেন তারকারা। তবে জানেন নি এহেন অভিনেতায় কিনা রোম্যান্সের কথা শুনে ভয়ে ঘাবড়ে গিয়েছিলেন।

69


সাক্ষাৎকারে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth) জানিয়েছিলেন, ঐশ্বর্যের সঙ্গে রোম্যান্স করতে গিয়ে রীতিমতো ভয় পেয়েছিলেন রজনীকান্ত। এর পিছনেও একটা বড় কারণ রয়েছে,  কারণ ঐশ্বর্যর ( Aishwarya Rai Bachchan) শ্বশুর অর্থাৎ অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে খুবই ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে থালাইভার।

79

রজনীকান্ত (Rajinikanth) আরও জানিয়েছিলেন, ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) সৌন্দর্য এবং তার নাচের দক্ষতা  দেখার জন্যই সকলেই মুখিয়ে ছিলেন। শুটিং-এর অভিজ্ঞতা শেয়ার করে রজনীকান্ত জানিয়েছিলেন, ঐশ্বর্যর সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়েই এক অদ্ভুত অনুভূতি হয়েছিল।

89

দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত আরও (Rajinikanth) জানিয়েছিলেন, প্রেমের দৃশ্যে শুটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। আর তার উপর অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পুত্রবধূর সঙ্গে রোম্যান্স করতে গিয়েই ভয়ে কেঁপেছিলেন থালাইভা।

99

রজনীকান্তও (Rajinikanth) ঐশ্বর্যের প্রশংসা করতে পিছপা হননি। তিনি জানিয়েছিলেন ঐশ্বর্য ভীষণই সুন্দর দেখতে। নিজেকে সবসময় সুন্দর রাখতে তিনি পছন্দ করেন।তিনি মেক আপ না করেই অনেক বেশি সুন্দর। এমনকী ছবির একটি দৃশ্যেও নো মেক আপ লুকে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)। ছবিটি ২০১০ সালে মুক্তি পেয়েছিল। এটি ছিল ইথিরান ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্র।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos