ঘনিষ্ঠ অন্তরঙ্গতার সময় এখন নয়, 'Covid'-এর কঠিন লড়াইয়ে বড়সড় পদক্ষেপ নিলেন 'বিরুষ্কা'

সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ-এ কাঁবু। যেভাবে একলাফে বাড়ছে আক্রান্তের সংখ্যা তেমনই বাড়ছে মৃতের সংখ্যা। বলিউডেও গ্রাস করেছে করোনা ভাইরাস। এহেন পরিস্থিতিতে  সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন বলি তারকারা। তেমনই করোনার ভয়ঙ্কর পরিস্থিতিতে সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন অনুষ্কা শর্মা।

Riya Das | Published : May 3, 2021 9:01 AM IST / Updated: May 03 2021, 02:42 PM IST

19
ঘনিষ্ঠ অন্তরঙ্গতার সময় এখন নয়, 'Covid'-এর কঠিন লড়াইয়ে বড়সড় পদক্ষেপ নিলেন 'বিরুষ্কা'

গত ১ লা মে ৩৩-এ পা  দিয়েছেন অনুষ্কা শর্মা। সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। সন্তান জন্মের পর এটাই প্রথম জন্মদিন অনুষ্কার।  অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। 

29

তবে প্রতিবছরের মতো এই বছরের জন্মদিনটা ততটাও স্পেশ্যাল ছিল না অনুষ্কার কাছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা।

39

ভিডিওতে অনুষ্কা জানিয়েছেন, এবছর কেন নিজের জন্মদিন পালন করেননি নায়িকা। যা ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল।

49

অনুষ্কা জানিয়েছেন, হ্যালো আশা করি আপনার সকলেই এই পরিস্থিতিতে সুরক্ষিত রয়েছেন ।  জন্মদিনের শুভেচ্ছার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ৷ ৷

59

কিন্তু এই অতিমারিতে  জন্মদিন পালন করা সঠিক নয়। আপনাদের ভালবাসার বার্তা সবটাই আমি দেখেছি। 

69


অনুষ্কা আরও জানিয়েছেন, আপনাদের সকলের জন্য আমার বিশেষ বার্তা রয়েছে, দেশের এই মহাসঙ্কট পরিস্থিতিতে আমাদের সকলকে একসঙ্গে একজোট হতে হবে।

79

বিরাটের সঙ্গে আমি খুবই কম কাজ করি, তবে দেশের এই পরিস্থিতিতে আমাদের পাশে আপনারাও থাকুন। মানুষের পাশে দাঁড়াতে শীঘ্রই আসছি  আমরা। সেই বিবরণও শেয়ার করব যাতে আপনারাও তাতে অংশ নিতে পারেন।
 

89


এর পাশাপশি সকলকে সুরক্ষিত থাকতে এবং নিজের ও খেয়াল রাখতে বলছেন অনুষ্কা।

99

করোনা মোকাবিলায় ইতিমধ্যেই তহবিল গড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। এবং করোনার জন্য সাহায্যেরও অনুরোধ করেছেন গোটা বিশ্ববাসীর কাছে। এছাড়াও অক্ষয় কুমার, সোনু সুদ , সলমন খান, বরুণ ধাওয়ানও সাহায্য করেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos