'বিরুষ্কা'র মেয়ের ভবিষ্যৎ যেন তৈমুরের মত না হয়,কোহলির টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির জীবনে এল ফুটফুটে কন্যাসন্তান। বিরাট নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ইংরেজি ও হিন্দি ভাষায় লেখেন, "আজ বিকেলে আমাদের পরিবারে ফুটফুটে এক কন্যাসন্তানের আগমন হয়েছে। এত ভালবাসা, শুভেচ্ছা এবং প্রার্থনার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। অনুষ্কা এবং সদ্যোজাত দু’‌জনেই ভাল আছে।" এই খুশির খবরের অপেক্ষায় ছিল দেশবাসী। অবশেষে এল সেই সুখবর। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতাল, ব্রিজ ক্যান্ডিতে জন্মগ্রহণ করল বিরাট-অনুষ্কার কন্যা সন্তান। 

Adrika Das | Published : Jan 11, 2021 1:25 PM IST / Updated: Jan 11 2021, 07:15 PM IST

110
'বিরুষ্কা'র মেয়ের ভবিষ্যৎ যেন তৈমুরের মত না হয়,কোহলির  টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

আজ সকালেই মুম্বইয়ের এই হাসপাতালে আসেন অনুষ্কা এবং বিরাট। তার কিছু সময় পরই সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন বিরাট কোহলি। 

210

টুইটে কেবল সুখবরই নয়, আরও এক বার্তা দিয়েছেন বিরাট। অনুষ্কার তরফ থেকেও বিরাট দিয়েছেন সেই বার্তা। 

310

তাঁদের ব্যক্তিগত জীবনকে যেন সম্মান করে সকলে। সাংবাদমাধ্যম হোক বা সাধারণ মানুষ, দম্পতির জীবনে যেন কোনও অনাধিকার প্রবেশ না ঘটে। 

410

কন্যার জন্মের পরই এই বার্তা কেন। তবে কি সইফ আলি খান এবং করিনা কাপুর খানের ছেলে তৈমুরের মত জীবন যেন তাঁদের মেয়ের না হয়, সেটাই চাইছেন অনুষ্কা ও বিরাট। 

510

তৈমুরের জন্মের পর থেকে তাঁকে ঘিরে ধরেছিল সাংবাদমাধ্যম, পাপারাৎজি এবং সাধারণ মানুষ। নিত্যদিন ক্যামেরা যেন তাঁকে তাড়া করে বেড়াত। 

610

আজও সেই পরিস্থিতির কোনও বদল ঘটেনি। তৈমুরও নাকি বেশ কয়েকবার বিরক্ত হয়েছে পাপারাৎজির এই আচরণ। 

710

সারাদিনে তৈমুর কী করে, কোথায় যায়, কী পোশাক পরে, সবই সংবাদ শিরোনামে ওঠে আসে। তবে কি বিরুষ্কার ভয়, তৈমুরের মত তাঁদের মেয়ের জীবনও মিডিয়া কভারেজ না হয়ে যায়। 

810

এই কারণেই কি বিরাট ব্যক্তিগত জীবনের বিষয়টি লিখেছেন টুইটে। প্রশ্ন উঠছে সাইবারদুনিয়ায়। দিন কতক আগেও অনুষ্কা ক্ষোভ উগরে দিয়েছিলেন এক সংবাদমাধ্যমের উপর। 

910

তাঁর এবং বিরাটের ব্যক্তিগত মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় সেই সংবাদমাধ্যমকে নেটদুনিয়ায় কড়া ভাষায় আক্রমণ করেন। 

1010

অনুষ্কা এবং বিরাট নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে অত্যন্ত ওয়াকিবহল। প্রেম, বিয়ে সবই করেছেন মিডিয়া থেকে দূরে সরে গিয়ে। মেয়ের জন্যও তেমনটাই চাইছেন তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos