সি থ্রু শাড়িতে উন্মুক্ত বক্ষের একাংশ,অনুষ্কার সেক্সি লুক দেখে বেসামাল বিরাট কোহলি,কী করলেন জানেন?


অনুষ্কা শর্মা, বলিউডের প্রথমসারির অভিনেত্রী সর্বদাই খবরের শিরোনামে থাকেন। সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন।  অভিনেত্রীর রূপের ঝলকে পুড়ে ছাই ভক্তরা। চলতি বছরে মায়া নগরী নয় বরং কলকাতাতে দিওয়ালি কাটাচ্ছেন অনুষ্কা। সম্প্রতি দিওয়ালির রাতে সবুজ রঙের সি থ্রু শাড়িতে দ্যুতি ছড়ালেন অনুষ্কা,বউয়ের রূপের ছটায় নিজেকে সামলাতে পারলেন না বিরাট কোহলি।

Web Desk - ANB | Published : Oct 26, 2022 4:20 AM IST

19
সি থ্রু শাড়িতে উন্মুক্ত বক্ষের একাংশ,অনুষ্কার সেক্সি লুক দেখে বেসামাল বিরাট কোহলি,কী করলেন জানেন?


মেয়ে হওয়ার পর সেরকম পার্টি মুডে দেখা যায়নি অনুষ্কা শর্মাকে। গত কয়েকবছর ধরেই পার্টি থেকে দূরে থাকেন অনুষ্কা শর্মা। কারণ বেশিরভাগ সময়টাই বিরাটের সঙ্গে নয় ট্যুরে থাকেন আর তা হলে ভামিকার সঙ্গে সময় কাটান। 

29


দীর্ঘদিন বাদে করণের জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছিলেন অনুষ্কা শর্মা। কালো রঙের বুকখোলা বডিকন ড্রেসে অনুষ্কাকে দেখে নিজেকে সামলাতে পারেন নি বিরাট কোহলি। ফের দিওয়ালিতে বিগ চমক দিলেন অনুষ্কা শর্মা।
 

39

 চলতি বছরে মায়া নগরী নয় বরং কলকাতাতে দিওয়ালি কাটাচ্ছেন অনুষ্কা। সম্প্রতি দিওয়ালির রাতে সবুজ রঙের সি থ্রু শাড়িতে দ্যুতি ছড়ালেন অনুষ্কা,বউয়ের রূপের ছটায় নিজেকে সামলাতে পারলেন না বিরাট কোহলি।
 

49


আলোর রোশনাইতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনের সবুজ রঙের সি থ্রু শাড়িতে নিজেকে সাজিয়েছেন অনুষ্কা শর্মা। দিওয়ালি উপলক্ষ্যে খুব সুন্দর করে শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন অনুষ্কা। অভিনেত্রীর সেক্সি লুকে পাগল হয়েছেন ভক্তরা।

59

অনুষ্কার আপকামিং ছবি 'চাকদা এক্সপ্রেস'-এর শুটিংয়ের জন্য আপাতত কলকাতাতেই রয়েছেন বিরাট ঘরনী। তাজ বেঙ্গলের পুলসাইডে  'চাকদা এক্সপ্রেস'-এর টিমের সঙ্গে জমিয়ে পার্টি করলেন অনুষ্কা শর্মা। সাবেকিয়ানা ও আধুনিকতার সংমিশ্রণ ধরা পড়ল অনুষ্কার সাজে।
 

69

সবুজ রঙের সি থ্রু রাফেল শাড়ির সঙ্গে বিকিনি ব্লাউজে লাস্যময়ী অনুষ্কা। বক্ষের খাঁজ উন্মুক্ত করে হট অবতারে ধরা  দিয়েছেন বিরাট পত্নী। গলায় ভারী নেকলেস, খোলা চুল, হালকা মেক আপে অনুষ্কার সৌন্দর্য যেন দ্বিগুণ বেড়ে গিয়েছে।

79

নিজের সোশ্যাল মিডিয়ায় হট লুকে ছবি পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। ছবি পোস্ট করতেই প্রশংসার বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বউয়ের এই রূপ দেখে পাগল হয়ে গেছেন বিরাটও। এককথায় বলতে গেলে অনুষ্কার এই সেক্সি লুক দেখে কার্যত বাকরুদ্ধ হয়ে গেছে বিরাট।

89

সকলের মধ্যে জ্বলজ্বল করছে বিরাটের কমেন্ট। যেখানে লাল হৃদয়ের  ইমোজি জুড়ে দিয়েছেন সঙ্গে আরও একটি ইমোজি দিয়েছেন যেখান দেখা যাচ্ছে, চোখ ফেটে হৃদয় বেরিয়ে আসছে। অনুষ্কাকে দেখে যে নিজেকে ঠিক রাখতে পারছেন না তা কমেন্টের মাধ্যমেই প্রকাশ করেছে বিরাট কোহলি।

99


দীর্ঘ চার বছরের বিরতির পর বলিউডে কামব্যাক করেছেন  অনুষ্কা শর্মা। প্রসঙ্গত, পরিচালক প্রসিত রায়ের চাকদা এক্সপ্রেস-এ দিয়েই কামব্যাক করছেন অনুষ্কা শর্মা। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ঝুলন গোস্বামীর বায়োপিক 'চাকদা এক্সপ্রেস'।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos