বিভাজিকা ফ্লন্টস করে সোনমের দিওয়ালি পার্টিতে বোল্ড লুকে ভাইরাল মালাইকা, সঙ্গী অর্জুন

 বলিউড ব্যস্ত ধামাকাদার দিওয়ালি সেলিব্রেশনে। দিওয়ালির আমেজ এখন সর্বত্র। দিওয়ালির এই কটা দিন বলি তারকারা ডুবে থাকেন পার্টিতে। প্রতিদিন দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন বলি তারকারা। বলিউড অভিনেত্রী তথা নতুন মা সোনম  কাপুর ও স্ত্রী আনন্দ আহুজা সোমবার রাতে দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন।  প্রেমিকা মালাইকার আরোরাকে  নিয়ে সোনমের পার্টিতে উপস্থিত হয়েছিলেন অর্জুন কাপুরও। বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে দিওয়ালি পার্টিতে আগুন জ্বালালেন মালাইকা আরোরা।

Web Desk - ANB | Published : Oct 25, 2022 8:44 AM IST

110
বিভাজিকা ফ্লন্টস করে সোনমের দিওয়ালি পার্টিতে বোল্ড লুকে ভাইরাল মালাইকা, সঙ্গী অর্জুন

বলিউড অভিনেত্রী তথা নতুন মা সোনম  কাপুর ও স্ত্রী আনন্দ আহুজা সোমবার রাতে দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন।  প্রেমিকা মালাইকার আরোরাকে  নিয়ে সোনমের পার্টিতে উপস্থিত হয়েছিলেন অর্জুন কাপুরও।

210


বক্ষ-বিভাজিকা ফ্লন্টস করে দিওয়ালি পার্টিতে আগুন জ্বালালেন মালাইকা আরোরা। মালাইকার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। সবুজ রঙের পোশাকে পার্টিতে নজর  কেড়েছেন মালাইকা আরোরা। এবং মালাইকার পাশে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে অর্জুন কাপুরকে।

310

দিওয়ালি পার্টিতে সকলেই ব্যস্ত। সোনমের দিওয়ালির পার্টিতে যেন চাঁদের হাট বসেছিল।  বি-টাউনের একাধিক তারকারা নজর কেড়েছেন সোনমের দিওয়ালি পার্টিতে। এবং সকলের মধ্যে নজর কেড়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।

410


সোনমের দিওয়ালি পার্টিতে একে অপরের  হাত ধরে দেখা গেছে মালাইকা ও অর্জুনকে। সবুজ রঙের পোশাকে মালাইকা ও অর্জুনকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।  অভিনেত্রীর ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

510


বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিচ্ছেন বলিউডের মুন্নি।  যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা।

610

ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। 

710


বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িকা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। সেই নিয়ে আজও আক্ষেপ রয়েছে মালাইকার। 

810

বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।  বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

910


বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা।

1010

১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos