'যা ছবি পেলাম, তাই করে নিলাম, আমি এমন নই', দীপিকাকে একহাত নিলেন অনুষ্কা

দীপিকা পাড়ুকোন ও অনুষ্কা শর্মার মধ্যে থাকা নরম-গরম সম্পর্কের কথা কম বেশি সকলেই জানেন। কিন্তু কোথাও গিয়ে যেন এবার সেই ছ বিবাদই উঠল তুঙ্গে, এমনই ছবি ধরা পড়েছিল বেশ কিছু বছর আগে। 

Jayita Chandra | Published : Nov 16, 2020 10:14 AM IST

18
'যা ছবি পেলাম, তাই করে নিলাম, আমি এমন নই', দীপিকাকে একহাত নিলেন অনুষ্কা

অনুষ্কা শর্মা বরাবরই একটু বেছে বেছেই ছবি করতে পছন্দ করেন। কিন্তু কমার্শিয়াল ছবি বলতে যা বোঝায়, তা বরাবরই দীপিকা করে এসেছেন।

28

তাই এই দুই তারকার মধ্যে থাকা বিবাদ যে ক্রমেই মাথা চারা দিয়ে উঠে তা আর বলার অপেক্ষা রাখে না। যার মূলে রয়েছেন খোদ রণবীর সিং। 

38

একসময় অনুষ্কার সঙ্গে ডেটিং করতেন রণবীর সিং। কিন্তু সেই সম্পর্ক না টেকার ফলেই কি বেলায় চটে অনুষ্কা, গুঞ্জণ যাই হোক না কেন, বিবাদ বর্তমান। 

48

যদিও এখন বিরাট ঘরণী বেজায় সুখী, একই সঙ্গে ভাইরাল দীপবীর। কিন্তু একবার বিবাদ এতটাই বেড়ে গিয়েছিল যে অনুষ্কা প্রকাশ্যে বিস্ফোরক হয়ে উঠেছিলেন। 

58

দীপিকার এক মন্তব্যকে ঘিরে অনুষ্কা বলে বসেন, তাঁর ওপর যেন কোনও গার্বেজ না ফেলা হয়। তিনি কারুর বিষয় থাকেন না। তাঁদের পথ আলাদা। 

68

সামনে আসা যে কোনও ছবি করে নিতে নারাজ অনুষ্কা। কিন্তু তাঁর কথায় দীপিকা তেমনটাই করে থাকেন। সেই কারণেই দীপিকার ঝুলিতে এতো ছবি। 

78

কিন্তু তাঁর বিষয় যেন কোনও মন্তব্যই না করা হয়। এক ব্র্যান্ড একবার দীপিকার কাছ থেকে ফিরে অনুষ্কার কাছে গিয়েছিল। সেখান থেকেই শুরু বিতর্ক। 

 

88

অনুষ্কা সাফ জানিয়েছিলেন, তাঁর কাছে অনেক ছবির প্রস্তাব। তাই এমন ভাবার কোনও প্রয়োজনই নেই। যে দীপিকা ছেড়েছে বলে সেই প্রস্তাব পেয়েছেন অনুষ্কা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos