Virushka Anniversary : অনুষ্কার মা হওয়ার পিছনে বিরাট নয়, রয়েছে এই অভিনেতার বড় অবদান

দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি । মেয়ে ভামিকা জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কা।  বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। বিরুষ্কার চতুর্থ বিবাহবার্ষিকীতে পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই জানা গেছে, বিরাট কোহলি নয়, বরং রণবীর কাপুরের জন্যই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা। জানুন আসল সত্য।

Riya Das | Published : Dec 11, 2021 7:22 AM IST / Updated: Dec 11 2021, 12:56 PM IST

111
Virushka Anniversary : অনুষ্কার মা হওয়ার পিছনে বিরাট নয়, রয়েছে এই অভিনেতার বড় অবদান

চোখের পলকে কেটে গেল ৪ বছর। বলিউডের পাওয়ার কাপল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। চতুর্থ বিবাহবার্ষিকীতে ফের নজর কাড়লেন বিরুষ্কা  (Anushka-Virat Anniversary) ।

211

সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা।   বিরুষ্কার জীবনে এসেছে নতুন অতিথি। অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া  (Anushka-Virat Anniversary) । মেয়ে ভামিকা জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কা।

311


গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অনুষ্কা শর্মা  (Anushka-Virat Anniversary) ।

411


রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কার কেমিস্ট্রি সকলেরই জানা।  সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়  (Anushka-Virat Anniversary) । সেখানে জানা গেছে, বিরাট কোহলি নয়, বরং রণবীর কাপুরের জন্যই নাকি ভাল মা হয়েছেন অনুষ্কা।  

511

সালটা ২০১৫,  অনুষ্কা শর্মা  (Anushka-Virat Anniversary) নাকি আগেই জানিয়েছিলেন, তিনি ভাল মা হতে পারবেন। তবে সেটা পুরোপুরি রণবীর কাপুরের জন্য। কী এমনটা করেছিলেন রণবীর। রণবীর কাপুরের সঙ্গে 'বম্বে ভেলভেট' -এর প্রচার চলাকালীন বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছিলেন অনুষ্কা। 

611

অনুষ্কা জানিয়েছিলেন,  'রণবীর আমার সম্পর্কে সব জানতে চায়। আমার মেক আপ রুমে ঢুকে ড্রয়ার খুলে দেখা থেকে হাতের ব্যাগ খুলে দেখা। এমনকী মোবাইলও দেখার চেষ্টা করত। আমি ভাল মা হতে পারব কারণ রণবীর সর্বদাই আমার আশেপাশে থাকত '  (Anushka-Virat Anniversary)। এবং রণবীরের জন্যই ভাল মা হয়েছেন বলেই মনে করেন অনুষ্কা শর্মা।

711

রণবীরকে  নিয়ে অনুষ্কা আরও জানিয়েছন, কৌতুহলী স্বভাবের জন্য রণবীর যেমন ভাল অভিনেতা হতে পেরেছেন তেমনই ভবিষ্যতে পরিচালক হওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে ওর মধ্যে। অনুষ্কার মতে,' রণবীর খুবই কৌতুহলী, এবং ওর এই গুণের জন্যই মাঝে মাঝে বিরক্তি বোধও হতো'।
 

811


বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। ঝগড়া থেকে রোম্যান্স সবতেই হিট এই জুটি। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। 

911

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেন নেটদুনিয়ার হটকেক। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কিন্তু যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন এই তারকা দম্পতি।

1011

 যখনই সুযোগ পান, একে অপরের প্রতি ভালবাসা জাহির করেন এই তারকা দম্পতি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে আদরে ভরিয়ে দেন পাওয়ার কাপল।

1111

সেক্সি ফিগারের সঙ্গে তিনি যে কোনওভাবেই আপোস করতে চান না তা মেয়ে হওয়ারই পরই  প্রমাণ করে দিয়েছেন অনুষ্কা। মেয়ের বয়স ১০ পেরোতেই সেক্সি মারকাটারি চাবুক ফিগারে নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছেন অনুষ্কা। উপচে পড়ছে ভরা যৌবন। তাকে দেখে কে বলবে যে তিনি সদ্য মা হয়েছেন। সুপারহট অনুষ্কার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে ভক্তদের  (Anushka-Virat Anniversary) ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos