Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি মালাইকা আরোরা ও খান পরিবারের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকার থেকে জানা গেছে মালাইকার এই বিশেষ অভ্যেসের কারণেই খান পরিবারে সমস্যার সৃষ্টি হয়েছিল। কী এমন করেছিলেন অভিনেত্রী, জানুন বিশদে।

Riya Das | Published : Dec 5, 2021 3:58 AM IST

19
Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

ফের নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। বলিউডের  জনপ্রিয় দম্পত্তির তকমাও ছিল মালাইকা আরোরা (Malaika Arora) এবং আরবাজ খানের (Arbaaz Khan)। তাদের অনস্ক্রিন রসায়ন সকলেরই মনে ধরেছিল। 

29

 

মালাইকা আরোরা (Malaika Arora) এবং আরবাজ খান একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল।  কিন্তু দুজনেই এখন আলাদা। করণ জোহরের চ্যাট শো- তে এসে মালাইকা আরবাজ খান এবং তার পুরো পরিবারকে নিয়ে ব্যক্তিগত তথ্য শেয়ার করেছিলেন।

39

মালাইকা (Malaika Arora)  জানিয়েছিলেন, আরবাজ খান ও তার পরিবার  তাদের  আন্তরিকতার বিষয়ে কখনও বিরক্ত হয়নি। আরবাজকে নিয়ে মালাইকা আরও বলেন, তিনি নিজেকে নিয়ে খুব আত্মবিশ্বাসী।  এবং নিজের মধ্যে আস্থা থাকলে অনেককিছুই পরিবর্তন করা যেতে পারে।

49

চ্যাট শো-তে এসে  শ্বশুর বাড়ি নিয়েও অনেক ব্যক্তিগত কথা শেয়ার করেছিলেন মালাইকা (Malaika Arora) । তিনি জানিয়েছিলেন খান পরিবার কখনওই কোনওকিছুর জন্য তাকে চাপ দেয়নি। এবং বিশেষ কিছু করতেও কখনও বাধ্য করেনি।

59

মালাইকা (Malaika Arora)  নিজেও অত্যধিক খোলামেলা স্বভাবের। তবে অতিরিক্ত উন্মুক্ত হওয়াটাই তার শ্বশুরবাড়ির জন্য সমস্যার সৃষ্টি করেছিল। এবং ধীরে ধীরে আরবাজের সঙ্গেও সম্পর্কে ফাটল ধরিয়েছিল। 

69


কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা (Malaika Arora) । সেক্সি ফিগারের এই শরীরী প্রদর্শনের কারণেই কি একে অপরের থেকে বিচ্ছেদ হয়ে যান মালাইকা-আরবাজ।

79


১৯৯৯ থেকে ২০১৭। এতবছর মালাইকার (Malaika Arora)  সঙ্গে সংসার করেছেন আরবাজ খান (Arbaaz khan)। মাঝের সময়টা নেহাতই কম নয়। কিন্তু  ২০১৭ সালেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন।

89


বর্তমানে দুজনে  সম্পর্কে রয়েছেন। বর্তমানে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা (Malaika Arora) । কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। অন্যদিকে  আরবাজ খান মডেল ও নৃত্যশিল্পী জর্জিয়ার সঙ্গে ডেটিং করছেন।

99

বিচ্ছেদ হলেও পরিবারের প্রতি  এখন মন রয়ে গেছে মালাইকার (Malaika Arora) । মালাইকা জানিয়েছিলেন,  খান পরিবার অনেক আধুনিক। তিনি যদি আবার জন্মগ্রহণ করেন তাহলে  তিনি আবারও খান পরিবারের পূত্রবধূ হতে চান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos