Disha Patani: বিকিনি পরে মলদ্বীপের বিচে শুয়ে, ভ্যাকেশন হ্যাঙ্গওভারে দিশা পাটানি

টাইগার শ্রফ (Tiger Shroff) ও দিশা পাটানি (Disha Patani), দীর্ঘ দিন ধরে সম্পর্কে থাকার পরও তাঁদের মধ্যে যেন কিছুই দানা বাঁধছিল না প্রেম। একাধিকবার ভাইরাল হয়েছেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে শুরু করে আংটির ছবি শেয়ার, ভ্যালেন্টাইন ডে তে উপচে পড়েছিল ভক্তদের ভিড় এই তারকাদের প্রোফাইলে। সেখান থেকেই শুরু প্রেম।

Jayita Chandra | Published : Dec 5, 2021 2:33 AM IST / Updated: Dec 05 2021, 08:46 AM IST

19
Disha Patani: বিকিনি পরে মলদ্বীপের বিচে শুয়ে, ভ্যাকেশন হ্যাঙ্গওভারে দিশা পাটানি

টাইগার শ্রফ ও দিশা পাটানি কি সত্যি গোপনে মলদ্বীপে রোম্যান্সে মত্ত, সেই প্রশ্নই এখন বিটাউনের আনাচে কানাচে। কারণ সেখান থেকেই ইতিমধ্যে একাধিক ছবি ভাইরাল হয়েছে টাইগার ও দিশার।

29

দিশা পাঠানি, ফেস্টিভ মরসুমেই তিনি ঝড় তুলছেন নেটপাড়ায়। একের পর এক হট পোজে সকলকে তাক লাগিয়েছেন তিনি। নয়া লুকে বোল্ড আউট করলেন সব অভিনেত্রীদের। এ কোন লুকে ধরা দিলেন দিশা, মুহূর্তে ভাইরাল ছবি।

39

দিশা পাটানি মানেই ভক্তমহলে উষ্ণ আবেদন। একের পর এক তাঁর হট লুক নেট দুনিয়ায় মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। অন্তরবাসে পোজ থেকে শুরু করে সম্পর্কের ঘেরাটোপে সর্বদাই দিশা বলিউডের হটকেক।

49

২০১৯ সালে শুরু থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিলেন দিশা পাটানি। তাঁর একের পর এক পোস্ট হয়ে উঠেছিল ভাইরাল। নেট দুনিয়ায় হট লুকে দিশা অন্তবাসে পোজ দিয়ে একাধিকবার বিতর্কেও জড়িয়েছিলেন। 

59

তাতে থোরাই কেয়ার। দিশার বোল্ড লুকে ভরতে থাকে সোশ্যাল পাতা। মুহূর্তে সেই ছবি নেট দুনিয়ায় হয়ে ওঠে ভাইরাল। ভক্তদের হাতে হাতে ফিরতে থাকে দিশার পোজ। এখানেই শেষ নয়। বাঘি ২ অভিনেত্রী ভারত ছবিতেও ছক্কা হাকায়।

69

তখন খবরের শিরোনামে দিশা ও টাইগারের সম্পর্ক। কিন্তু কিছু দিনের মধ্যেই বদলে যায় চেনা সমীকরণ। সম্পর্কে ঘটে বিচ্ছেদ। ফলে সিঙ্গল দিশা পাটানি। হু হু করে বাড়তে থাকে অভিনেত্রীর চাহিদা ভক্তমহলে। বাঘি থ্রি আইটেমসং-ও এক কথায় হিট।

79

তবে এতো গেল জল্পনা বা অনুমাণ। এবার প্রকাশ্যে এলো এক রিপোর্ট। সম্প্রতি এক অনলাইন সংস্থার দাবি, তারা সার্ভে করে বের করেছেন দিশারই ছিল ২০১৯ সালের সব থেকে বেশি চাহিদা।

89

সার্চ থেকে শুরু করে ছবি ভিডিও ভাইরাল হওয়া, ভিডিওতে লাইক, প্রোফাইলে নজর থেকে শুরু করে তাঁর হট টিপস, সবই মুহূর্তে ভক্তদের নজর কাড়ে। দিশা পাটানি বরাবরই হট লুকে দর্শকদের মুগ্ধ করেন, এবারও তার ব্যতিক্রম হল না। ঝড়ের বেগে দিশার লেটেস্ট ছবি। 

99

অন্তর্বাস লুকে বরাবরই ভাইরাল দিশা। এবার সেই হটনেস যেন মুহূর্তে মাত্রা ছড়ালো। একের পর এক পোস্ট। ভক্তদের মধ্যে ঝড় তুলছেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos