Katrina Kaif: জিম পোশাকে ব্যস্ত শরীর চর্চায়, বিয়ের আগে দেখা মিলল ক্যাটরিনার

হাতে বাকি রয়েছে আর মাত্র কয়েকটা দিন। তারপরই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তবে তার আগে তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে একেবারে জোরকদমে। এদিকে বিয়ের আগে নিজের শরীর চর্চায় কোনও খামতি রাখছেন না ক্যাটরিনা। প্রতিদিনের মতোই নিয়ম করে জিমে যাচ্ছেন তিনি। আজও জিমের পোশাকে বান্দ্রায় বাড়ির সামনে দেখা গেল তাঁকে। 

Maitreyi Mukherjee | Published : Dec 4, 2021 5:28 PM IST

110
Katrina Kaif: জিম পোশাকে ব্যস্ত শরীর চর্চায়, বিয়ের আগে দেখা মিলল ক্যাটরিনার

ভিকি-ক্যাটরিনার বিয়ে (Vicky-Katrina Wedding) নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে বি-টাউনে। কান পাতলেই এখন তাঁদের বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে এনিয়ে এখনও পর্যন্ত একটি বাক্যও খরচ করতে দেখা যায়নি এই তারকা জুটিকে। মুখে পুরোপুরি কুলুপ এঁটেছেন তাঁরা। তবে তাঁরা চুপ থাকলেও তাঁদের বিয়ের সংক্রান্ত বিভিন্ন খবরই বিভিন্ন প্রান্ত থেকে পাওয়া যাচ্ছে। 

210

শুক্রবার বিকেলে ক্যাটরিনার বাড়ি সামনে দেখা গিয়েছিল ভিকিকে। শোনা যাচ্ছে, গতকালই নাকি আইনি বিয়ে সেরে ফেলেছেন তাঁরা। আর ক্যাটরিনার বাড়িতেই নাকি উপস্থিত ছিলেন ম্যারেজ রেজিস্টার। একেবারে ক্যাজুয়াল পোশাকে দেখা গিয়েছিল ভিকিকে। 

310

তাঁদের সামাজিক বিয়েরও আর বেশিদিন বাকি নেই। এই হাইপ্রোফাইল বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের (Rajasthan) বিলাসবহুল হোটেল। ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর (Sawai Madhopur) জেলার চৌথ কা বারওয়ারা। সেখানেই তাঁদের বিয়ের যাবতীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

410

ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সংশ্লিষ্ট জেলার আধিকারিকরা শুক্রবারই প্রশাসনিক মিটিংয়ে বসেন। আইন-শৃঙ্খলা বজায় রেখে সুষ্ঠভাবে এই বিয়ের অনুষ্ঠান কীভাবে সারা যায় তা নিয়ে চিন্তাভাবনা করছেন তাঁরা। সেই নিয়েই শুক্রবার একপ্রস্থ প্রশাসনিক বৈঠক হয়ে গিয়েছে। 

510

মাধোপুর জেলার বিলাসবহুল রিসর্ট চৌথ কা বারওয়ারাতে বিয়ের আসরে আকাশপথেই উড়ে যাবেন এই তারকা জুটি। এখানেই আগামী ৯ ডিসেম্বর বসবে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। সঙ্গীতের অনুষ্ঠান হবে ৭ ডিসেম্বর। ৮ তারিখ বসবে জমজমাট মেহেন্দির আসর। 
 

610

আর ক্যাটরিনার জন্য অর্ডার করা হয়েছে লক্ষাধিক টাকার মূল্যের মেহেন্দি। আসলে বিয়ের মতো একটা বিশেষ দিন বলে কথা টাকা তো একটু খরচ হবেই। প্রায় ১২০ জনের মতো আমন্ত্রিত থাকবেন বলে জানা গিয়েছে।  

710

তবে ভিকি-ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া খুব সহজ বিষয় নয়। আসলে এই বিয়েতে উপস্থিত থাকতে গেলে আমন্ত্রিতদের সই করতে হবে NDA ফর্মে। সেই ফর্ম পুরোটা ফিল-আপ করে পাঠালে বারকোড দেওয়া হবে ওই ব্যক্তিকে। আর অনুষ্ঠানে প্রবেশের আগে সব অতিথিকে সিক্রেট কোড দেওয়া হবে। তা না জানলে কেউ অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না।
 

810

এছাড়া করোনা নিয়েও বেশ কিছু কড়াকড়ি করা হয়েছে। যাঁদের করোনা টিকাকরণ সম্পন্ন হবে তাঁরাই একমাত্র অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। পাশাপাশি সবার আরটি-পিসিআর পরীক্ষা (RT-PCR Test) করা হবে। আর যাঁদের টিকাকরণ সম্পন্ন হবে না তাঁরা বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না।

910

আরও কিছু শর্ত মানতে হবে অতিথিদের। এই অনুষ্ঠানে তাঁরা মোবাইল নিয়ে যেতে পারবেন না। কোনও ছবি বা ভিডিও তোলা যাবে না। এমনকী, বিয়েতে কে কে উপস্থিত রয়েছে তাও প্রকাশ করা যাবে না। বিয়েতে উপস্থিত অতিথি ছাড়া বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। আর ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া কোনও ছবি পোস্ট করা যাবে না সোশ্যাল মিডিয়ায়।

1010

আর বিয়ের আগে আজ বান্দ্রায় দেখা মিলল ক্যাটরিনার। তাঁর পরনে ছিল জিমের পোশাক। তাতেই স্পষ্ট যে জিম সেরে ফিরছিলেন তিনি। আসলে বিয়ে বলে কথা তাই শরীর ঠিক রাখতেই হবে। সেই কারণে বিয়ের দিন এগিয়ে এলেও শরীর চর্চায় কোনও খামতি রাখতে চাইছেন না অভিনেত্রী। আবার পাপারাৎজিদের ক্যামেরায় পোজও দিয়েছেন তিনি। তাঁর পরনে ছিল সাদা ট্যাঙ্ক টপ, কালো লেগিংস, কালো সানগ্লাস ও কালো মাস্ক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos