অর্চনার বাড়ির ছাদেই হঠাৎ করে পরমীতের বিয়ের প্রপোজাল, কী বলেছিলেন অভিনেত্রী

অর্চনা পুরন সিং এবং পরমীত সেঠি। আঠাশ বছর হয়ে গিয়েছে তাঁদের বিয়ের। এরও বেশ কিছু বছর আগেই প্রেমে পড়েছিলেন একে অপরের। বলিউডে এমন জুটি খুব কমই দেখা যায়। অর্চনা এবং পরমিতের বেশ কিছু ছবি এখন নেটদুনিয়ায় বেশ ভাইরাল। তাঁদের দু'জনের এই ছবিগুলি দেখে নস্ট্যালজিয়ায় ভেসেছে সিনেপ্রেমীরাও। তাঁরা একই সিনেমায় অভিনয় করলেও কখনও একই জুটি হিসেবে অভিনয় করেননি। তবুও এই ফিল্মের নানা সেটে কাজ করতে করতেই তাঁদের প্রেমালাপ শুরু হয়।

Adrika Das | Published : Apr 18, 2020 4:57 PM IST

18
অর্চনার বাড়ির ছাদেই হঠাৎ করে পরমীতের বিয়ের প্রপোজাল, কী বলেছিলেন অভিনেত্রী

অর্চনা এবং পরমীতের বেশ কয়েকটি পুরনো ছবি ইতিমধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাঁদের পুরনো  ফিল্মের সেটে বা কখন বিদেশের মাটিতে ঘুরতে দেখা গিয়েছে।
 

28

একটি ছবিতে পরমীতের সঙ্গে চুম্বনরত অর্চনা। টেবিলের দুপারে বসে দুজন। অর্চনার অবশ্য মনে নেই ছবিটি কোথায় তোলা তবে এই টুকু মনে আছে ছবিটি তাঁর জন্মদিনের।

38

সম্পর্ক চলাকালীনই লন্ডনে ঘুরতে গিয়েছিলেন অর্চনা এবং পরমিত। সেখানকার ছবিও ভাইরাল হয়ে নেটদুনিয়ায়। এই ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ওল্ড ইজ গোল্ড।
 

48

১৯৯২ সালে গাঁটছড়া বাঁধেন অর্চনা এবং পরমীত। চার বছর একে অপরকে ডেট করার পরই পরমীত অর্চনাকে বিয়ের প্রস্তাব দেন।

58

ফিল্ম সেট থেকেই আলাপ, সেখান থেকেই বাড়তে থাকে ঘনিষ্ঠতা। পরমীত তাঁকে প্রপোজ করার পর আর না করতে পারেননি অর্চনা। চটজলদি সেরে নিলেন বিয়ে।

68

প্রপোজ করার সময় তাঁরা অর্চনার বাড়ির ছাদে ছিবেন। হঠাৎই নিজেদের সম্পর্ক নিয়ে কথা উঠতেই পরমীত জানান, চার বছর হয়ে গিয়েছে, তিনি আর অপেক্ষা করতে পারছেন না। 

78

অর্চনা এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, পরমীত এবং তাঁর ব্যক্তিত্ব একেবারেই আলাদা। তবুও তাঁরা একে অপরের প্রেমে পড়েন।

88

অপোজিটস অ্যাট্রাক্ট কথাতেই আছে। সেটাই ঘটেছে অর্চনা এবং পরমীতের ক্ষেত্রে। ব্যক্তিত্ব, মানসিকতা, ভাবনা চিন্তা যতই আলাদা হোক না কেন, প্রেম এসবের ধার ধারে না। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos