বলিউডের এই অভিনেত্রীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখের বিয়ের প্রথম রাত, কে সেই মোহময়ী

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক।  সালটা ১৯৯১। ২৫ অক্টোবর গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শাহরুখ। তাদের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। আর   শাহরুখের রঙিন জীবনের এমন একটা ঘটনা প্রকাশ্যে এসেছে যার শুনলে অবাক হবেন আপনিও।  শাহরুখের বিয়ের প্রথম রাতই নষ্ট হয়ে গিয়েছিল বলিউডের এক অভিনেত্রীর জন্য। কিন্তু কী এমন ঘটনা ঘটেছিল সেদিন যার জন্য নিজের জীবনের গুরুত্বপূর্ণ দিন উপেক্ষা করতে হয়েছিল শাহরুখকে। জেনে নিন বিশদে।

Riya Das | Published : Apr 18, 2020 5:32 AM IST

110
বলিউডের এই  অভিনেত্রীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখের বিয়ের প্রথম রাত, কে সেই মোহময়ী

একটি প্রতিবেদন সূত্রে প্রকাশ্যে এসেছে শাহরুখ-গৌরীর বিয়ের প্রথম রাতের কথা। যা হয়তো অনেকেরই অজানা।

210

 বিয়ের পরেই সদ্য বিবাহিত স্ত্রী গৌরীকে নিয়ে দিল্লী ছেড়ে মুম্বই চলে আসেন শাহরুখ। আর ঠিক সেই সময়েই ঘটনাটি ঘটেছিস বাদশার জীবনে।

310

বলিউড অভিনেত্রী হেমা মালিনীর পরিচালনা ও প্রযোজনায় 'দিল আশনা হ্যায়' ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলেন শাহরুখ খান।

410


হঠাৎই শাহরুখের ফোনে হেমার ফোন আসে। এবং হেমা জানায় তুমি যদি চাও তাহলে শ্যুটিং- এর জন্য আসতে পারো। 

510


শাহরুখ খান তখন বলিউডে নতুন কেরিয়ার শুরু করেছেন। তাই হেমার কথা রাখতে গৌরীকে নিয়েই পৌঁছে গিয়েছিলেন শ্যুটিং সেটে।

610

শ্যুটিং সেটে যাওয়ার পর শাহরুখ দেখেন হেমা মালিনী ছাড়া সকলেই উপস্থিত রয়েছেন সেখানে।

710


সহ-পরিচালকও জানিয়েছিলেন হেমার সঙ্গে দেখা করতে গেলে অপেক্ষা করতে হবে। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষা করার পরও হেমা মালিনী সেদিন আসেনি।

810


সদ্য বিবাহিত স্ত্রী গৌরীকে মেকআপ রুমে বসিয়ে রেখেই শ্যুটিং শুরু হয় রাত ১১ টার সময়। আর সেই শ্যুটিং চলে রাত ২ টো পর্যন্ত। তখনও এসে পৌঁছায় না হেমা।

910

শ্যুটিং শেষ হবার পর শাহরুখ এসে দেখে গৌরী চেয়ারের মধ্যেই শুয়ে পড়েছে।নতুন শাড়ি , গা ভর্তি গয়না প্রচুর মশার কামড়ও খেতে হয়েছিল গৌরীকে।

1010

এই অবস্থায় নিজের স্ত্রীকে দেখে রীতিমতো কেঁদে ফেলেছিলেন শাহরুখ। যদিও তখন কিছু করারও ছিল না অভিনেতার। কেরিয়ারের শুরুতে তাই মুখ বুজে সবটা সহ্য করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos